Breaking News
Home >> Breaking News >> তৃণমূল ও বিজেপির সংঘর্ষে  আহত ৫

তৃণমূল ও বিজেপির সংঘর্ষে  আহত ৫

সুমন করাতি, স্টিং নিউজ, হুগলিঃ তৃণমূল বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল হুগলি খানাকুল। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলকাজুরে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হয় ।এই ঘটনায় ৫ জন বিজেপি কর্মী সমর্থক আহত হয়। তাদের খানাকুল প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে ।

ঘটনাটি ঘটে হুগলি খানাকুল ঠাকুরানী অঞ্চলের কাঁচরাপাড়া এলাকায়। ঘটনাস্থলে উত্তেজিত পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী নিয়ে উপস্থিত হন খানাকুন থানার পুলিশ । এলাকা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, খানাকুল এলাকার বিজেপির কর্মী কমল হাজরার বাড়িতে নেমন্তন্ন ছিল বিজেপির কর্মী সমর্থকদের। শনিবার রাত একটা নাগাদ নেমন্তন্ন বাড়িতে খেয়ে যখন বিজেপি কর্মী সমর্থকরা বাইকে করে বাড়ি ফিরছিলেন সেই সময় কাচরা পাড়া এলাকার কাছে তৃণমূলের পার্টি অফিস থেকে 18 থেকে 20 জন তৃণমূলের লোকজন মিলে বাইক থেকে বিজেপির কর্মী-সমর্থকদের নামিয়ে রড ও লাঠি শোটা দিয়ে মারধর শুরু করে ।

দুটি মোটর বাইক ভাঙচুর করে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এলাকায় ব্যাপক বোমাবাজি করার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে । এই ঘটনায় বিজেপির 5 জন আহত হয়েছেন । আহত 5 জনের এর মধ্যে দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় খানাকুল প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়। বিজেপির আরামবাগ জেলা সাংগঠনিক সভাপতি বিমান ঘোষ বলেন, আমাদের কিছু কর্মী সমর্থকেরা এক নেমন্তন্ন বাড়ি থেকে ফিরে আসার সময় ।

খানাকুলের কাচরা এলাকাতে আমাদের কর্মীদের ওপর লাঠিসোটা নিয়ে চড়াও হয় তৃণমূলের বেশকিছু লোকজন। তাদেরকে মারধর করা হয়েছে তৃণমূলের হাতে বহু বিজেপির কর্মী নেতারা আক্রান্ত হচ্ছে। জনগণ দেখছে জনগণই এর জবাব দেবে থানায় বিজেপির পক্ষ থেকে জানিয়েছি । এই ঘটনায় তৃণমূলের পক্ষ থেকে দৈনিক যুগশঙ্খ কে কোনো রকম প্রতিক্রিয়া দেবে না । জানিয়ে দিয়েছেন তৃনমূলের নেতৃত্বরা। এলাকায় পুলিশ বাহিনী মোতায়েন রাখা হয়েছে।

এছাড়াও চেক করুন

করিমপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর প্রচারে অভিনেত্রী দেবিকা মুখার্জি ও অভিনেতা সুরজিৎ চৌধুরী

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ করিমপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারের সমর্থনে সভা করে গেলেন …

Leave a Reply

Your email address will not be published.