Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়িতে মন্ত্রীর হুশিয়ারী পরেই বিধানমার্কেটের ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে পথ অবরোধ করে বিক্ষোভ

শিলিগুড়িতে মন্ত্রীর হুশিয়ারী পরেই বিধানমার্কেটের ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে পথ অবরোধ করে বিক্ষোভ

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শনিবার পর্যটনমন্ত্রী গৌতম দেবের হুঁশিয়ারির পরেই শিলিগুড়ি বিধান মার্কেট ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন। এবং বলা হয় মন্ত্রী ও এসজেডিএকে রীতিমতো হুঁশিয়ারি দিয়ে বলা হয় নির্মাণ ভাঙতে আসলে প্রতিরোধ করবেন ব্যবসায়ীরা। এই অবরোধ প্রায় আধঘন্টা চলে।

অপরদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের শিলিগুড়ি থানার পুলিশ। এবং পুলিশ প্রশাসনের আশ্বাসের পর অবরোধ তুলে নেন ব্যবসায়ীরা। এবং সাতদিনের সময় নেন প্রশাসন। প্রসঙ্গত এদিন শিলিগুড়ি বিধান মার্কেটে অবৈধ নির্মাণ দেখতে গিয়ে ক্ষোভে ফেটে পড়েন পর্যটনমন্ত্রী গৌতম দেব। এবং সেখানে দাঁড়িয়ে থেকেই অবৈধ নির্মাণ গুড়িয়ে দেওয়ার নির্দেশ দেন এসজেডিএকে। এমনকি কেউ যদি বাধা দিতে আসে তাহলে তাকে গ্রেফতার করারও নির্দেশ দেন। এবং এর পরেই পর্যটনমন্ত্রীর বিরুদ্ধে মিছিল করল বিধানমার্কেট ব্যবসায়ী সমিতি।

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিধান মার্কেট ব্যবয়ায়ী সমিতির সম্পাদক বাপি সাহা বলেন যে মন্ত্রী সকালে এসে হুঁশিয়ারি দিয়ে গেছেন যে দোকানগুলো বলডোজার দিয়ে ভেঙ্গে দিবেন। এবং আমরা নাকি কোটি কোটি টাকা নয় ছয় করছি। তিনি কোন প্রমান দিতে পারবেন কি?। আমরা চাই মন্ত্রী নিজে এসে কথা বলতে হবে ব্যবসায়ীদের সাথে।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.