Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়ির ফাঁসিদেওয়া গঙ্গারাম চা বাগানে ভেঙে পড়ল সেতু

শিলিগুড়ির ফাঁসিদেওয়া গঙ্গারাম চা বাগানে ভেঙে পড়ল সেতু

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ টানা কয়েকদিনের বর্ষের ফলে শুক্রবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের গঙ্গারাম চা বাগানের টাইপু নদীর উপর তৈরি ব্রিজ ভেঙে পড়ল। যার ফলে ব্যাপক সমস্যায় ওই এলাকার প্রায় দশ হাজার বাসিন্দারা। জানা গিয়েছে যে এদিন সকালে ব্রিজটি ভেঙে ফলে মাছুয়ালাইন থেকে তারাবাড়ি এলাকার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে।

অপরদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে তরীঘরী ছুটে আসেন ফাঁসিদেওয়া ব্লকের বিডিও সঞ্জু গুহ মজুমদার ও পঞ্চায়েত সমিতির সভাপতি মহম্মদ বসির। এরপর গোটা এলাকা পরিদর্শন করেন। এবং স্থানীয়দের সাথে কথা বলেন। এরপর ফাঁসিদেওয়া ব্লকের বিডিও সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন যে লাগাতার বৃষ্টির বর্ষনে এদিন ব্রিজটি ভেঙে পড়ে। এবং নদীতার গতিপথও পরিবর্তন করেছে।

এই ব্রিজটি বহুদিনের পুরানো। তাই হয়তো জলের স্রোতে ভেঙে গেছে। এবং এই ব্রিজটি ভাঙ্গার ফলে ব্যাপক সমস্যায় পড়েছে এলাকার বাসিন্দা। তবে জল যতক্ষণ পর্যন্ত না কমছে ততক্ষণ কিছু করা যাবে না। যদিও আমরা চেষ্টা করছি যত দ্রুত সম্ভব ব্রিজটি মেরামতি করা জন্য। তবে স্থানীয়দের দাবি যে এই ব্রিজটি একমাত্র ভরসা আসে পাশের ছয়টি গ্রামের। এই ব্রিজটি প্রায় বহুদিন ধরেই ভগ্ন দশায় ছিল। কিন্তু প্রশাসনকে বহুবার জানানো সত্ত্বেও কোনও ব্যবস্থা নেয়নি।

এরপর টানা বৃষ্টির ফলে এই ঘটনা। যদি দ্রুত এই ব্রিজটি ঠিক না করা হয় তাহলে আরও বেশি সমস্যায় পড়তে হবে। তবে প্রশাসনের তরফ থেকে কি ব্যবস্থা নেওয়া নেয় সেই দিকে তাকিয়ে আছে ওই এলাকার দশ হাজার বাসিন্দারা।

এছাড়াও চেক করুন

মাদারিহাটে জাতীয় সড়কের উপর পথ দুর্ঘটনায় আহত চালক

স্টিং নিউজ সার্ভিস: পথ দুর্ঘটনা আহত চালক। ঘটনাটি ঘটেছে গতকাল গভীর রাতে মাদারিহাটে ৩১ নং …

Leave a Reply

Your email address will not be published.