Breaking News
Home >> Breaking News >> শীতলখুচিতে তৃণমূলের শ্রমিক ইউনিয়ন ছেড়ে কয়েকশো কর্মী বিজেপিতে যোগ

শীতলখুচিতে তৃণমূলের শ্রমিক ইউনিয়ন ছেড়ে কয়েকশো কর্মী বিজেপিতে যোগ

মনিরুল হক, কোচবিহারঃ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান অব্যাহত রয়েছে কোচবিহারে। শুক্রবার শীতলখুচি বিধানসভার এলাকার জোড়পাকটি গ্রাম পঞ্চায়েতের গোলকগঞ্জের তিরুপতি প্লাইউড কারখানার শ্রমিক সংগঠনের বেশ কিছু কর্মী তৃণমূল কংগ্রেসের শ্রমিক ইউনিয়ন ছেড়ে বিজেপির ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের যোগদান করেন।
এদিন ওই শ্রমিকদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নে কোচবিহার জেলার সভাপতি রঞ্জিত বর্মন। তিনি ছাড়াও উপস্থিত ছিলেন কোচবিহার জেলার উপদেষ্টা অপূর্ব সরকার, বিজেপির কোচবিহার জেলা কমিটির সদস্য দিলীপ নন্দী, ৮/৯ নং মন্ডলের মন্ডল সভাপতি রাজিব সরকার সহ আরও অন্যান্য নেতৃবৃন্দরা।

এদিন ওই যোগদান পর্বে ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নে কোচবিহার জেলার সভাপতি রঞ্জিত বর্মন, “আজ শীতলখুচি বিধানসভার এলাকার জোড়পাকটি গ্রাম পঞ্চায়েতের গোলকগঞ্জের তিরুপতি প্লাইউড কারখানার শ্রমিক সংগঠনের পরায় কয়েকশো কর্মী তৃণমূল কংগ্রেসের শ্রমিক ইউনিয়ন ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। কারণ মানুষ এখন আর তৃণমূলকে পছন্দ করছেন না। তাই তৃণমূল থেকে পঞ্চায়েত থেকে শুরু করে সর্ব স্তরের লোকজন বিজেপিতে যোগদান করছেন। মমতা বন্দ্যোপাধ্যায় এর নেতৃত্বে রাজ্য সরকার শ্রমিকদের নানাভাবে শোষণ করে চলছে। আগামীতে এরাজ্যে ক্ষমতায় এলে বিজেপি শ্রমিকদের উন্নয়নে প্রথম কাজ করবে বলেও জানান তিনি।”
যদিও এই ব্যাপারে তৃণমূল কংগ্রেসের শ্রমিক ইউনিয়নের নেতারা সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এ বিষয়ে তার কিছু জানা নেই। বিষয়টি নিয়ে খোঁজ খবর নিয়ে দেখছি।”

এছাড়াও চেক করুন

ফাঁসিদেওয়ার মুণি চা বাগানে গণ বিবাহ অনুষ্ঠানে হাজির পর্যটনমন্ত্রী গৌতম দেব

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের মুণি চা বাগানে শ্রীহরি …

Leave a Reply

Your email address will not be published.