Breaking News
Home >> Breaking News >> শিক্ষকরা উল্টো রথে ছাত্রছাত্রীদের পাপড়, জিলিপি ও ঘুগনি খাওয়ালেন , বসালেন গাছ

শিক্ষকরা উল্টো রথে ছাত্রছাত্রীদের পাপড়, জিলিপি ও ঘুগনি খাওয়ালেন , বসালেন গাছ

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: উল্টো রথ উপলক্ষে ছাত্রছাত্রীদের হাতে তুলে দেওয়া হল গরমাগরম পাপড়, জিলিপি ও ঘুগনি। ছোট’রা ভরা আষাঢ়ে স্কুলে রথের মজা চেটেপুটে নিল। উদয়নারায়নপুর ব্লকের গড়ভবানীপুর পুন্ডরীকাক্ষ প্রাথমিক বিদ্যালয়ের অভিনব কান্ডে খুশি ছোট ছোট পড়ুয়ারা।

তিথি মেনে বৃহস্পতিবার ছিল উল্টো রথ। মাসির বাড়িতে ৯দিন থেকে ঘরে ফেরা। জেলার বিভিন্ন প্রান্তে বসেছে উল্টো রথের মেলা। পুন্ডরীকাক্ষ প্রাথমিক বিদ্যালয়ের গেটের বাইরে বসেছে গ্রামের চির চারিত রথের মেলা। ক্লাসের মধ্যে ছোটদের মন রথ টানাতেই আবদ্ধ। ছোটছোট ছাত্রছাত্রীদের কথা মাথায় রেখে শিক্ষকরা স্কুলেই বানালো জিলিপি, পাপড়, ঘুগনি।

ওই স্কুলের শিক্ষক সন্দীপ আদক, নুরুল আমিন সহ অন্যান্য শিক্ষকরা ছাত্রছাত্রীদের হাতে রথ উপলক্ষে হাতে গরম জিলিপি, পাপড়, ঘুগনি বিতরণ করতে পেরে স্বভাবতই খুশি। ওঁনাদের কথায়, স্কুলের ছাত্রছাত্রীদের কথা ভেবে বানানো হয় সবকিছু। লাইন ধরে শ’খানেক ছাত্রছাত্রীর হাতে তুলে দেওয়া হয়। উল্টো রথে ওদের মুখেও উজানের খুশি।

এ দিন স্কুলের পক্ষ থেকে বৃক্ষরোপণের আয়োজন করা হয়। বসানো হল বেশ কিছু মেহগিনি চারা। ‘স্বপ্ন দেখার উজান গাঙ’ নামে এক স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত থেকে বৃক্ষরোপণে অংশ নেয়।

এছাড়াও চেক করুন

খড়্গপুরে দিনেদুপুরে টাকা ছিনতাই, চলল গুলি,আহত ১

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: ফের দিনেদুপুরে প্রকাশ্যে গুলি চলল খড়গপুরের রাস্তায়। ছোঁড়া হল বোমাও। পায়ে …

Leave a Reply

Your email address will not be published.