Breaking News
Home >> Breaking News >> ফাঁসিদেওয়ায় রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের

ফাঁসিদেওয়ায় রাস্তা সংস্কারের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের

বিশ্বজিৎ সরকার,স্টিংনিউজ করেসপনডেন্ট,দার্জিলিংঃ
বুধবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের চটহাট গ্রাম পঞ্চায়েতের বটতলায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। তাদের অভিযোগ যে দীর্ঘদিন ধরেই বটতলা থেকে শুরু করে মানগছ পর্যন্ত রাস্তার বেহাল দশা। কিন্তু গত ছয় মাস আছে এই রাস্তার কাজটি শুরু হয় শিলিগুড়ি মহকুমা পরিষদের তরফ থেকে।

তবে কাজটি একমাস করার পর বন্ধ হয়ে যায়। এরপর থেকেই আরও বেশি বেহাল হয়ে পড়ে। এবং এলাকার বাসিন্দা চলাচল না করতে পারায়। বহুবার প্রশাসনকে জানানো সত্ত্বেও মেলেনি কোন সুরাহা। এরই প্রতিবাদে এদিন পথ অবরোধ করে বিক্ষোভ দেখান।

অপরদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফাঁসিদেওয়া থানার বিশাল পুলিশ বাহিনী। এরপর পুলিশ অবরোধকারীদের সঙ্গে কথা বলেন। এবং পুলিশ প্রশাসনের আশ্বাসে দীর্ঘ দুঘন্টা পর অবরোধ উঠে।

এই ঘটনায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। যদিও পুলিশের তৎপরতায় যানজট নিয়ন্ত্রণে আসে। এর পাশাপাশি অবরোধকারীদের দাবি যদি প্রশাসন কোন সুরাহা না করে। তাহলে এরপর আরও বড় বৃহত্তর আন্দোলনে নামব।

এছাড়াও চেক করুন

পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অন্নপ্রাশন ও সুপুষ্টি দিবস পালন

স্টিং নিউজ সার্ভিস, পূর্ব মেদিনীপুরঃ শুক্রবার পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের বৈষ্ণবচক গ্রামপঞ্চায়েতের অন্তর্গত কলাগাছিয়া গ্রামের …

Leave a Reply

Your email address will not be published.