Breaking News
Home >> Breaking News >> হাওড়ায় মিষ্টি দিয়ে অভিনব কোহলি ও ধোনি বানিয়ে তাক লাগালেন ক্রিকেট ভালোবাসা ব্যবসায়ী

হাওড়ায় মিষ্টি দিয়ে অভিনব কোহলি ও ধোনি বানিয়ে তাক লাগালেন ক্রিকেট ভালোবাসা ব্যবসায়ী

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম সেমিফাইনাল ম্যাচ ছেচল্লিশ ওভার গড়াতেই বৃষ্টি বাধা সৃষ্টি করেছে। ক্রিকেট উৎসাহিরা আশা আশঙ্কার দোলাচলে৷ কখন শুরু হবে ম্যাচ। জেলার প্রতিটি কোনায় একটাই আবেদন বরুণ দেব একটু সহায় হও।

বিশ্বকাপ ক্রিকেট জ্বর সকাল থেকে জেলাজুড়ে চলছে। আর তা কয়েক কদম বাড়িয়ে দিয়েছে মধ্য হাওড়ার এক প্রসিদ্ধ মিষ্টি ব্যবসায়ী। বিরাট কোহলি ও ধোনিকে তাঁর নিজস্ব চিন্তাভাবনায় তুলে ধরেছেন। যা দেখে আট থেকে আশি পুলকিত। ক্রিকেট ভালোলাগা মিষ্টি ব্যবসায়ী এর আগেও একাধিক নিদর্শন রেখেছেন। এবার মিষ্টি দিয়ে প্রমাণ সাইজের কোহলি ও ধোনি বানিয়ে ছাড়লেন। এমন মহান কীর্তি দেখতে ভিড় জমায় এলাকাবাসী থেকে ক্রিকেট ভক্তরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, মধ্য হাওড়ার মিষ্টি ব্যবসায়ী কেষ্ট হালদার ক্রিকেট নিয়ে বরাবর অভিনবত্ব রাখেন। এবার বিশ্বকাপ নিয়েও শুরু করেছিলেন চিন্তাভাবনা। তবে প্রকাশ করেননি। হাই প্রোফাইল সেমিফাইনাল ম্যাচের আগে দোকানের সামনে দাঁড় করিয়ে দিলেন ভারতীয় টিমের দুই তারকাকে। লম্বায় এক একজন ৫ফুটের থেকেও উচ্চতায় বেশি। যা দেখে চক্ষু কপালে ওঠার জোগাড়। ক্রিকেট প্রেমীরা এমন দুটি জিনিস পেয়ে ক্রিকেটের উন্মাদনাকে অনেকটাই বাড়িয়ে নিয়েছে।

দোকানের কর্মচারীদের সূত্রে জানা গেছে, দুটি মূর্তি বানাতে সময় লেগেছে তিনরাত ও দুই দিন মিলিয়ে মোট ৫দিন। ধোনি ও বিরাট কোহলিকে তৈরি করতে উপকরণ লেগেছে নব্বই কিলো খোয়া ক্ষির, চারশো লিটার দুধ এবং বাইশ কেজি চিনি। বানানোর পর মূর্তি অনুপাতে রঙ করা হয়। বহু মানুষ আসছেন মূর্তি দুটি দেখতে। দরদামও করছেন। চল্লিশ হাজারে দাম আসলে দিয়ে দেওয়া হবে।

এ দিন ক্রিকেট আনন্দের আবহে দুপুর থেকে টিভির সামনে জেলাবাসি। সেমি ফাইনাল ম্যাচে টচে জিতে প্রথম ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। ৪৬ ওভার এক বল খেলার পর বৃষ্টি এসে যায়। দলের রান তখন ৫উইকেটের বিনিময়ে ২১১। ম্যাচে বৃষ্টির ভ্রুকুটি ছিল। তবুও নিউজিল্যান্ডের ব্যাটিং ৪৬ ওভার খেলে ফেলায় ও রান আয়ত্তের মধ্যে থাকায় একটু হলেও আশ্বস্ত হয়েছিল সকলে। কিন্তু শেষ কটা ওভার বাকি থাকতেই শুরু হয়ে যায় বৃষ্টি। অপেক্ষায় কখন শুরু হবে বাকি খেলা।

এছাড়াও চেক করুন

খড়্গপুরে দিনেদুপুরে টাকা ছিনতাই, চলল গুলি,আহত ১

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: ফের দিনেদুপুরে প্রকাশ্যে গুলি চলল খড়গপুরের রাস্তায়। ছোঁড়া হল বোমাও। পায়ে …

Leave a Reply

Your email address will not be published.