Breaking News
Home >> Breaking News >> কাটমানি নেওয়ার অভিযোগ তুলে রায়গঞ্জ পুরসভা ঘেরাও বিজেপির কর্মী-সমর্থকদের

কাটমানি নেওয়ার অভিযোগ তুলে রায়গঞ্জ পুরসভা ঘেরাও বিজেপির কর্মী-সমর্থকদের

পিয়া গুপ্তা, স্টিং নিউজ করেসপনডেন্ট, উত্তর দিনাজপুরঃপৌরপতি,কাউন্সিলর ও সরকারি আমলাদের বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ তুলে আজ রায়গঞ্জ পুরসভা ঘেরাও বিক্ষোভ অভিযান করল বিজেপির কর্মী সমর্থকেরা। বেলা ২ টা নাগাদ রায়গঞ্জ শহরের দলীয় জেলা কার্যালয় থেকে একটি মিছিল নিয়ে রায়গঞ্জ পুরসভা অভিযানে শামিল হয় বিজেপির নেতা কর্মী ও সমর্থকেরা। রায়গঞ্জ পুরসভা অফিসের সামনে বিক্ষোভ অবস্থান কর্মসূচি পালন করে বিজেপি।

পরে রায়গঞ্জ পুরসভার চেয়ারম্যানের কাছে স্বচ্ছ পুর পরিষেবা প্রদানের দাবি ও কাউন্সিলরদের বিরুদ্ধে সাধারন উপভোক্তাদের কাছ থেকে নেওয়া কাটমানির টাকা ফেরত দেওয়ার দাবি নিয়ে পৌরসভার সামনে বিক্ষোভ অবস্থান করে উত্তর দিনাজপুর জেলা বিজেপি। বিক্ষোভ সমাবেশকে ঘিরে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছিল পৌরসভার সামনে। বিজেপি কর্মী সমর্থকরা পুলিশের ব্যারিকেড ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে।

সরকারি বিভিন্ন প্রকল্পের নাম করে সাধারন গরীব মানুষদের কাছ থেকে আদায় করা তোলাবাজির টাকা ফেরতের দাবিতে এবং স্বচ্ছ পৌর ব্যাবস্থার দাবিতে তৃনমূল কংগ্রেস পরিচালিত রায়গঞ্জ পুরসভার সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। অবস্থান বিক্ষোভের নেতৃত্ব দেন বিজেপির জেলা সম্পাদক বিশ্বজিৎ লাহিড়ীসহ অন্যান্য জেলা নেতৃত্ব।

বিজেপি নেতৃত্বের অভিযোগ, স্বাস্থ্যসাথী থেকে বাংলা আবাস যোজনার ঘর প্রদান, এমনকি সমব্যাথী প্রকল্পের টাকা প্রদানের ক্ষেত্রে সাধারন গরীব মানুষদের কাছ থেকে কাটমানি আদায় করেছে তৃনমূলের

পুরপতি,কাউন্সিলরসহ পুরসভার আমলারা। এরই বিরুদ্ধে আজকের এই বিক্ষোভ কর্মসূচী। অভিযোগ অস্বীকার করেছে পৌরপতি সন্দীপ বিশ্বাস।

তিনি বলেন, নির্দিষ্ট কারো নামে অভিযোগ করার ক্ষমতা নেই ওই দলের। বিজেপি লোকসভা ভোটে রায়গঞ্জ পৌরসভা এলাকায় ১৭ হাজার ভোটে জিতেছিল। কিন্তু বিক্ষোভ সমাবেশে তারা ১৭০ জনকে জমায়েত করতে পারেনি। খবরের শিরোনামে আসার জন্য লোক দেখানো এদের এই আন্দোলন।

এছাড়াও চেক করুন

করিমপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর প্রচারে অভিনেত্রী দেবিকা মুখার্জি ও অভিনেতা সুরজিৎ চৌধুরী

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ করিমপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারের সমর্থনে সভা করে গেলেন …

Leave a Reply

Your email address will not be published.