Breaking News
Home >> Breaking News >> নয়াগ্রামের বড়ডাঙ্গা গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হল এলাকা

নয়াগ্রামের বড়ডাঙ্গা গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হল এলাকা

কার্তিক গুহ, স্টিং নিউজ, ঝাড়গ্রাম:নয়াগ্রামের বড়ডাঙ্গা গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হল এলাকা। তৃণমূল নেতার কাকার বাড়িতে ঢুকে লুঠপাঠ চালানোর পাশাপাশি বিধায়কের গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।

অন্যদিকে, তৃণমূলের লোকদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর করার পাল্টা অভিযোগ করা হয়েছে। শনিবার বিজেপি শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন পালনের পর বড়ডাঙ্গা গ্রামে নয়াগ্রাম ব্লক তৃণমূলের সভাপতি উজ্জ্বল দত্তের কাকা অমল দত্তের বাড়িতে ঢুকে হামলা চালায় বিজেপির লোকজন, এমনটাই অভিযোগ তৃণমূলের।

ঘটনার পর তৃণমূলের ব্লক সভাপতি উজ্জ্বল দত্ত এবং নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু বৈঠক করছিলেন। সেখানে গিয়ে নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মুর গাড়িতে ভাঙচুর চালায় বিজেপির লোকজন। কিন্তু বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে, ওই গ্রামের দুই বিজেপি কর্মী সুকুমার সিং ও অঞ্জলি সিং কে প্রচন্ড মারধর করা হয়েছে।

তাঁদেরকে প্রথমে নয়াগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঝাড়গ্রাম জেলা হাসপাতালে রেফার করা হয়েছে। ওই ঘটনার পরে বিকেলে তৃণমূল পাল্টা প্রতিবাদ মিছিল করে এলাকায়। বিজেপির এক মহিলাও জখম হয়েছে ওই ঘটনায়।

এছাড়াও চেক করুন

মেদিনীপুরের ভগবানপুরে বিদ্যুতের ভোল্টেজ কম, তার জেরে পানীয় জলের সংকট

স্টিং নিউজ সার্ভিসঃ বিদ্যুতের ভোল্টেজ কম। তার জেরে তৈরী হয়েছে পানীয় জলের সংকট। প্রশাসনকে বারবার …

Leave a Reply

Your email address will not be published.