Breaking News
Home >> Breaking News >> আমতা কলেজে বহিরাগত গুন্ডাদের আক্রমণ-এর প্রতিবাদ জনসংযোগ যাত্রায় তৃণমূলের ৩বিধায়ক

আমতা কলেজে বহিরাগত গুন্ডাদের আক্রমণ-এর প্রতিবাদ জনসংযোগ যাত্রায় তৃণমূলের ৩বিধায়ক

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া:আমতা কলেজে বহিরাগত গুন্ডাদের আক্রমণ-এর প্রতিবাদ ও ২১ জুলাইয়ের সমর্থনে জনসংযোগ যাত্রায় একযোগে গ্রামীণ তৃণমূলের তিন বিধায়ক এবং জেলা যুব তৃণমূল সভাপতি। জনসংযোগ যাত্রায় যোগ দেয় হাজারো তৃণমূল কংগ্রেস সমর্থক।

জুন মাসের ২৮তারিখ এবিভিপি ও টিএমসিপি সমর্থকদের মধ্যে সংঘর্ষে উত্তাল হয়ে ওঠে আমতা রামসদয় কলেজ চত্বর। এবিভিপির বিরুদ্ধে সংসদ ভাঙচুরের অভিযোগ ওঠে। ঘটনায় আহত হয় দু’পক্ষের বেশ কিছু ছাত্র। পরিস্থিতি আয়ত্তে আনতে র‍্যাফ নামানো হয়। ওই ঘটনার প্রতিবাদে শনিবার আমতা ফুটবল ময়দান থেকে আমতা রেলস্টেশন অবধি দু কিমি জনসংযোগ যাত্রায় পা মেলালেন তিন বিধায়ক।

তৃণমূল সূত্রে জানা গেছে, লোকসভা ভোটের আগে কলকাতায় বিদ্যাসাগর কলেজে ভাঙা হয় ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি। সেখানে রাজ্য সরকার পূণরায় মূর্তি বসিয়েছে। এবার আমতা রামসদয় কলেজে সংসদে ঢুকে ভাঙচুর করা হল মুখ্যমন্ত্রী সহ একাধিক জনপ্রতিনিধির ছবি। ঘটনায় স্থানীয় এক বিজেপি নেতার যুক্ত থাকার কথা জানা গেছে। শিক্ষাঙ্গনে হামলা করা গেরুয়া শিবিরের কালচার।

উলুবেড়িয়া উত্তর কেন্দ্র তৃণমূল ছাত্রপরিষদ ও তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এ দিনের জনসংযোগ যাত্রায় উপস্থিত ছিলেন হাওড়া জেলা (গ্রামীণ) তৃণমূলের সভাপতি তথা বিধায়ক পুলক রায়। ছিলেন উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী নির্মল মাঝি ও বাগনানের বিধায়ক অরুণাভ সেন। এছাড়াও ছিলেন জেলা যুব তৃণমূল সভাপতি সুকান্ত পাল সহ জেলার একাধিক নেতা-কর্মীরা।

এছাড়াও চেক করুন

১৪ ফুট লম্বা রয়েল বেঙ্গল টাইগারের চামড়া সহ গ্রেফতার দুই

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ মঙ্গলবার গোপন সূত্রের খবরের ভিত্তিতে হাসিমারা চৌপথী এলাকায় অভিযান …

Leave a Reply

Your email address will not be published.