Breaking News
Home >> Breaking News >> ফাঁসিদেওয়ায় চিকেন প্রসেসিং সেন্টারে নিয়োগ প্রক্রিয়া নিয়ে বিক্ষোভ দেখাল তৃণমূল কংগ্রেসের কর্মীরা

ফাঁসিদেওয়ায় চিকেন প্রসেসিং সেন্টারে নিয়োগ প্রক্রিয়া নিয়ে বিক্ষোভ দেখাল তৃণমূল কংগ্রেসের কর্মীরা

বিশ্বজিৎ সরকার, স্টিংনিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃশনিবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তরর্গত ফাঁসিদেওয়া ব্লকের হাতিরামজোতের চিকেন প্রসেসিং সেন্টারে নিয়োগ প্রক্রিয়া নিয়ে বিক্ষোভ দেখালেন তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

এদিন গেটে তালা ঝুলিয়ে দিয়ে স্লোগান দিতে থাকেন। তাদের অভিযোগ যে এদিন স্থানীয় প্রতিনিধিরা কথা বলতে আসেন চিকেন প্রসেসিং সেন্টারের চেয়ারম্যান অনন্তদেব অধিকারী। ঠিক সেই সময় তাদের অকথ্য কথা বলে বার করেদেন। এর পাশাপাশি আরও অভিযোগ যে যখন নিয়োগ করা হয়। তখন কোন নির্দেশিকা না দিয়ে টাকা নিয়ে নিয়োগ করা হয়।

এর ফলে স্থানীয়রা কাজ পাচ্ছেন না। এরেই প্রতিবাদে এদিন বিক্ষোভ দেন। তাদের দাবি যে যতক্ষণ পর্যন্ত না অনন্তদেব অধিকারী তিনি নিজে এসে ক্ষমা চাচ্ছেন। এবং নিয়োগ প্রক্রিয়া নিয়ে বিষদে সকলকে বলবে ততক্ষণ বিক্ষোভ চালিয়ে যাবেন।

অপরদিকে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে তরীঘরী পৌঁছায় ফাঁসিদেওয়া থানার বিশাল পুলিশ বাহিনী। এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। যদিও অবশেষে দুঘন্টা পর অনন্তদেব অধিকারী এসে কথা বলেন সকলের সাথে। এবং সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন যে দিল্লি থেকে ইঞ্জিনিয়ার এসেছে। তাই বৈঠক চলছে।

সেই সময় অচমাই দশ কুড়িজন ভিতরে ঢুকে পড়ে। তবে আমরাও রাজনৈতি করি। কোন জায়গায় ডেপুটেশন দিতে গেলে আগে থেকে অনুমতি নিতে হয়। অপরদিকে টাকা নিয়ে নিয়োগ প্রক্রিয়া চলছে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন যে যারা টাকা নেবার কথা বলছেন তারা প্রমান দিতে পারবে কি। আর যারা বলছে তারাই টাকা নিয়েছে।

এছাড়াও চেক করুন

মেদিনীপুরের ভগবানপুরে বিদ্যুতের ভোল্টেজ কম, তার জেরে পানীয় জলের সংকট

স্টিং নিউজ সার্ভিসঃ বিদ্যুতের ভোল্টেজ কম। তার জেরে তৈরী হয়েছে পানীয় জলের সংকট। প্রশাসনকে বারবার …

Leave a Reply

Your email address will not be published.