Breaking News
Home >> Breaking News >> মেদিনীপুর আদালত অচল করে নিজেদের আন্দোলন চালিয়ে যাচ্ছেন আইনজীবীরা

মেদিনীপুর আদালত অচল করে নিজেদের আন্দোলন চালিয়ে যাচ্ছেন আইনজীবীরা

কার্তিক গুহ, স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুর আদালত অচল করে নিজেদের আন্দোলন চালিয়ে যাচ্ছেন আইনজীবীরা । তাঁদের সঙ্গে সামিল হয়েছেন ল ক্লার্ক রা। টানা তিন দিন ধরে আইনজীবী দের আন্দোলনের ফলে দুর্ভোগে পড়েছেন বিচার প্রার্থীরা ।

শুক্রবার আইনজীবী, ল ক্লার্ক রা মিছিল করে মেদিনীপুর আদালতে ঘোরার পর জেলা শাসকের দপ্তরের সামনে গিয়ে অবস্থান , বিক্ষোভ করেন । নেতৃত্ব দেন অলোক মন্ডল, মৃনাল চৌধুরী, বাণী ভট্টাচার্য, তীর্থঙ্কর ভকত । জেলা শাসককে তাঁরা একটি স্মারকলিপি তুলে দেন ।

মেদিনীপুর জেলা বার এসোসিয়েশনের সম্পাদক অলোক মন্ডল জানান, মেদিনীপুর থেকে মাত্র ৮/১০ কিলোমিটার দূরে খড়্গপুরের বুলবুল চটিতে মহকুমা আদালত গড়ে তোলার চেষ্টা করা হচ্ছে। এভাবে জেলা আদালত কে ভেঙে সেখানে স্থানান্তরিত করা যায় না। জেলা বিচারককে ১ কোটি টাকা পর্যন্ত মামলা শোনার ক্ষমতা প্রদান করতে হবে। অবিলম্বে পারিবারিক আদালত এবং হাইকোর্টের ডিভিশন বেঞ্চ দিতে হবে।

মেদিনীপুর বার এসোসিয়েশনের সম্পাদক মৃনাল চৌধুরী জানান, তাঁদের আন্দোলনের জেরে বিচার প্রার্থীদের কিছুটা অসুবিধা হচ্ছে ঠিকই। তবে তাঁদের এই আন্দোলনের ফলে বিচার প্রার্থীরাই বেশি উপকার পাবেন।

এছাড়াও চেক করুন

২১ শে জুলাই এর সমর্থনে মিছিল করলেন দেব

কার্তিক গুহ, স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর: ২১ শে জুলাই তৃনমূল কংগ্রেসের শহীদ দিবসকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published.