Breaking News
Home >> Breaking News >> দিনহাটার প্যাটলায় পথ অবরোধ করে বিক্ষোভ বিশেষ চাহিদা সম্পন্নদের

দিনহাটার প্যাটলায় পথ অবরোধ করে বিক্ষোভ বিশেষ চাহিদা সম্পন্নদের

মনিরুল হক ,স্টিং নিউজ, কোচবিহারঃ দিনহাটার প্যাটলাতে বিশেষ চাহিদা সম্পন্নদের আন্দোলন। তাদের স্থানীয় কার্যালয় ভাঙচুর করে বিজেপি কর্মীরা বলে অভিযোগ। ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে প্রায় তিন ঘণ্টা পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় “সম্মিলিত প্রতিবন্ধী সমিতি”।
এবার দিনহাটায় ঘুরে দাঁড়াতে পাল্টা

আন্দোলনে নেমেছে তৃণমূল কংগ্রেস। সম্প্রতি দলের বিধায়ক উদয়ন গুহ দিনহাটার নয়ারহাটে বিক্ষোভের মুখে পড়লে জনরোষ তৈরি হয়। এমনকি গোবরার ছড়া এলাকায় বেশকিছু বিজেপি কর্মী সমর্থকের বাড়ি ও দোকানের উপরও হামলা হয় বলে অভিযোগ। পরে বেসরকারি পরিবহণ ধর্মঘটও হয় দিনহাটায়। এবারে দিনহাটার প্যাটলায় সংগঠনের কার্যালয় ভাঙার প্রতিবাদ জানিয়ে আন্দোলনে নামে তৃণমূল প্রভাবিত সংগঠন সম্মিলিত প্রতিবন্ধী সমিতি।

মঙ্গলবার দিনহাটা গোসানিমারি রোড অবরোধ করে প্যাটলা এলাকায় বিক্ষোভ দেখায় এই সংগঠন। সকাল ন’টা থেকে বেলা বারো’টা পর্যন্ত এই অবরোধ চলে। পরে দিনহাটা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় আন্দোলনকারীরা।

কিছুদিন আগে,দিনহাটা প্যাটলা এলাকায় তৃণমূল বিজেপির গল্মালের ঘটনা ঘটে। অভিযোগ এই সময় তৃণমূল কার্যালয় ভাঙচুর করে বিজেপি কর্মী সমর্থকেরা। এই কার্যালয়ের পাশেই ছিল “সম্মিলিত প্রতিবন্ধী সমিতি”-র কার্যালয়। সেটাও ভেঙে গুড়িয়ে দেওয়া হয় বলে বিক্ষোভকারীদের দাবি।
তাঁরা বলেন, মনুষ্যত্বের অবমাননা করে বিজেপি আশ্রিত সমাজ বিরোধীরা প্রতিবন্ধীদের কার্যালয় ভাঙচুর করেছে। তাদের আক্রমনে ঐ কার্যালয়টি সম্পূর্ণ ধ্বংস হয়। আমাদের বসবার কোন আস্তানা নেই। এই দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি নিয়ে এই আন্দোলন বলে তাঁরা জানায়।

এছাড়াও চেক করুন

মেদিনীপুরের ভগবানপুরে বিদ্যুতের ভোল্টেজ কম, তার জেরে পানীয় জলের সংকট

স্টিং নিউজ সার্ভিসঃ বিদ্যুতের ভোল্টেজ কম। তার জেরে তৈরী হয়েছে পানীয় জলের সংকট। প্রশাসনকে বারবার …

Leave a Reply

Your email address will not be published.