Breaking News
Home >> Breaking News >> বিজেপি কর্মী সমর্থকদের মারধরের অভিযোগ এসইউসিআই ও তৃণমূলের বিরুদ্ধে, আহত দু’পক্ষের মোট ১৩ জন

বিজেপি কর্মী সমর্থকদের মারধরের অভিযোগ এসইউসিআই ও তৃণমূলের বিরুদ্ধে, আহত দু’পক্ষের মোট ১৩ জন

কার্তিক গুহ, স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর: পাড়ার মোড়ে আড্ডা মারার সময় বিজেপি কর্মী-সমর্থকদের উপর চড়াও হয়ে অকথ্য গালিগালাজ সহ মারধরের অভিযোগ উঠল শাসক দল তৃণমূলের দিকে।অভিযোগ বিজেপির। জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার অন্তর্গত বাখরাবাদ ১৩ নং অঞ্চলের ফুলিয়া গ্রামে গতকাল রাতে বিজেপি কর্মী সমর্থকদের ওপর চড়াও হয় বেশ কয়েকজন।এলাকায় বিজেপি করার অপরাধেই তাদের মারধর বলে অভিযোগ।

বিজেপির অভিযোগ এসইউসিআই ও তৃণমূলের বেশ কয়েকজন লাঠি, কাঠ হাতে তাদের কর্মী সমর্থকদের মারধর করে।ঘটনার প্রতিবাদ করতে গেলে বিজেপি সমর্থিত মহিলাদের মারধর করা হয়।এই মারধরের ঘটনায় এসইউসিআই দলের একজন ও বিজেপি সমর্থিত ৫ জন মহিলা সহ মোট ১৩ জন আহত হয়।অবশ্য এসইউসিআই দলের অভিযোগ-দুশো বছর বিদ্যাসাগরের জন্ম জয়ন্তী পালন উপলক্ষে এসইউসিআই দল সভা করছিল সেখানে তাদের কটুক্তি করে বিজেপি,অবশ্য সেখানে উপস্থিত ছিল তৃণমূলের বেশ কয়েকজন অঞ্চলের নেতৃত্বরা।

তবে এসইউসিআই দলের ওঠা এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি বিজেপির।আহতদের উদ্ধার করে বেলদা থানা পুলিশ এবং স্থানীয়দের চেষ্টায় বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।তিনজন বিজেপি কর্মীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।ঘটনার পর থেকে গ্রামে বসে পুলিশি পাহারা। দুই পক্ষের থেকে বেলদা থানায় মৌখিক অভিযোগ জানানো হয়েছে।লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নামবে বেলদা থানার পুলিশ।হাসপাতালে আসেন বেলদা মহকুনা পুলিশ আধিকারিক।তবে এখনো পর্যন্ত অভিযুক্তদের আটক করেনি পুলিশ।এলাকায় ব্যাপক উত্তেজনা।

এছাড়াও চেক করুন

মাওবাদী নামাঙ্কিত পোস্টার মেদিনীপুর শহরের রাঙামাটিতে

‌স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর :- মেরে ফেলার হুমকি দিয়ে মাওবাদী নামাঙ্কিত পোস্টার মেদিনীপুর শহরের রাঙামাটিতে …

Leave a Reply

Your email address will not be published.