Breaking News
Home >> Breaking News >> অবশেষে জয় হল ভালবাসার, নদিয়ার কালিগঞ্জের মাফুজা পেল জিন্নাতকে, হল বিবাহ বন্ধনে আবদ্ধ

অবশেষে জয় হল ভালবাসার, নদিয়ার কালিগঞ্জের মাফুজা পেল জিন্নাতকে, হল বিবাহ বন্ধনে আবদ্ধ

সমিরণ ভট্টাচার্য ও তৌসিফ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, কালিগঞ্জ, নদিয়াঃ গত দুইদিন ধরে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসে ছিলেন প্রেমিকা। নদীয়ার কালীগঞ্জের রাধাকান্তপুর সোমবার সকাল থেকে নিজের ভালোবাসার লোককে বিয়ে করার দাবিতে অবস্থানে বসে ছিলেন কালিগঞ্জের গোবিন্দপুরের মাহফুজা খাতুন। এই খবর স্টিং নিউজ সহ বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত হতেই নড়েচড়ে বসে প্রশাসন।

গতকাল থেকে নিজের দাবিতে অনড় থেকে প্রেমিকের বাড়ির সামনে ঠায় বসেছিল মাফুজা। এই ঘটনা দেখে এলাকার মানুষ মঙ্গলবার সকালে জিন্নাত আলীর বাড়ির তালা ভেঙে তাকে ভেতরে ঢুকিয়ে দেয়।

এলাকার মানুষ জানান, দুদিন ধরে মেয়েটি ঠাঁই এখানে বসে আছে, তাই আমরা দেখে মেয়েটিকে বাড়ির ভিতরে ঢুকিয়ে দিযই। এরপর মিরা-২ পঞ্চায়েতের প্রধান সুবীর হালদারের সহযোগিতায় ছেলেটিকে খুঁজে বার করা হয় এবং তার সাথে মাহফুজা খাতুনের বিয়ে দেওয়া হয়।

এদিন মঙ্গলবার দুপুরে প্রধানের বাড়িতেই সমস্ত মুসলিম রীতি মেনে বিয়ে দেওয়া হয় জিন্নাত আলী ও মাফুজা খাতুনের।

মিরা-২ পঞ্চায়েতের প্রধান সুবীর হালদার বলেন, আমরা সংবাদ মাধ্যমে খবরটি দেখার পর মেয়েটির সাথে কথা বলি। কিন্তু মেয়েটি অবস্থান থেকে উঠতে রাজি ছিল না। পরে আমরা সূত্র মারফত খোঁজ লাগায়, ছেলেটি এলাকাতে আছে। তাকে খুঁজে বার করি এবং সে সব কিছু স্বীকার করে নেয়। তারপর মেয়েটিকে ডেকে এখানে মুসলিম রীতি মেনে কাজী ও মৌলবি ডেকে বিয়ে পড়ানো হয়। এখন ওরা গোবিন্দপুরে মেয়েটির বাড়িতে আছে।

মাহফুজা খাতুন বলেন, আমি খুব খুশি। আমি খুব কষ্ট করে ওকে পেয়েছি, ওর জন্য এতো কষ্ট করেছি। তাই আমরা যাতে সুখে-শান্তিতে সংসার করতে পারি সেই আশীর্বাদে সকলের কাছে চাইছি। এবং আমার মতন যে সমস্ত মেয়েরা প্রতারণার শিকার হয়েছে আমি চাই তারাও যেন প্রতিবাদ করে। সংবাদ মাধ্যম আমাকে খুব সহযোগিতা করেছে। তবে পুলিশ প্রশাসন সেভাবে সহযোগিতা করেনি।

মাফুজার ঠাকুমা তসলিমা বেওয়া বলেন, আমরা খুব খুশি ও যাকে চাইছিলো তার সাথে বিয়ে হয়েছে। ওরা সুখে সংসার করুক এটাই চাই।

পরিশেষে বলাই যায়, জয় হল মাফুজার, জয় হল ভালোবাসার। Love is great.

এছাড়াও চেক করুন

পেল্লাই সাইজের জিলিপি হাড়দার লক্ষী পুজোর মূল আকর্ষণ

স্টিং নিউজ সার্ভিস,ঝাড়গ্রাম: বাঙালির সেরা উৎসব দুর্গাপুজো হলেও বিনপুরের হাড়দা গ্রামে লক্ষ্মীপুজো ঘিরে শারদোৎসবের আনন্দে …

Leave a Reply

Your email address will not be published.