Breaking News
Home >> Breaking News >> তুফানগঞ্জে বিজেপি কর্মীকে মারধর ও দোকান বন্ধ করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

তুফানগঞ্জে বিজেপি কর্মীকে মারধর ও দোকান বন্ধ করে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

মনিরুল হক,স্টিং নিউজ, কোচবিহার: তুফানগঞ্জে বিজেপি কর্মীকে মারধর ও তাঁর দোকান ভাঙচুর করে বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে তুফানগঞ্জ-১ ব্লকের বালাভুত বাজার এলাকায়। স্থানীয় লোকজন আহত ওই বিজেপি কর্মীকে উদ্ধার করে তুফান গঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করেন। ওই ঘটনার খবর পেয়ে হাসপাতালে পৌঁছায় তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপির অবজার্ভার উৎপল দাস ও আরও অনেকে। রাতেই ঘটনাস্থলে ছুটে যান তুফানগঞ্জ থানার পুলিশ। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, আক্রান্ত ওই বিজেপি কর্মীর নাম জব্বার আলি। বিজেপির অভিযোগ, সোমবার বিকেলে বালাভুত বাজারে কাটমানি ফেরতের দাবিতে একটি মাইকিং হয়। এই মাইকিং শেষ হতেই বিজেপি কর্মীদের টার্গেট করে তৃণমূল কংগ্রেস। বিজেপি কর্মী জব্বার আলিকে মারধর ও দোকানে ভাঙচুর চালানো হয়। পাশাপাশি দোকান বন্ধ করে দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।
যদিও ওই অভিযোগ অস্বীকার করেছে বালাভুত অঞ্চল তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্ব বলেন, জব্বার আলি যে দোকান করত তার ভাড়া মেটায় নি। সেই কারণেই এদিন দোকান মালিকের সঙ্গে তাঁর একটা ঝামেলা হয়। বিজেপি এই ঘটনায় রাজনৈতিক রং লাগিয়ে তৃণমূলের বদনাম করার চেষ্টা করছে।ওই ঘটনার সাথে তৃণমূলের কোন সম্পর্ক নেই বলে দাবি করেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এছাড়াও চেক করুন

২১ শে জুলাই এর সমর্থনে মিছিল করলেন দেব

কার্তিক গুহ, স্টিং নিউজ, পশ্চিম মেদিনীপুর: ২১ শে জুলাই তৃনমূল কংগ্রেসের শহীদ দিবসকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published.