Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে হাসপাতালে ‘মাতৃমা’ বিভাগের নিরাপত্তা রক্ষীকে মারধোর, আটক ১

কোচবিহারে হাসপাতালে ‘মাতৃমা’ বিভাগের নিরাপত্তা রক্ষীকে মারধোর, আটক ১


মনিরুল হক,স্টিং নিউজ, কোচবিহার: ডাক্তার নিগ্রহের পর এবার আক্রান্ত হাসপাতালের নিরাপত্তা রক্ষী। আক্রান্ত ওই নিরাপত্তা রক্ষীর নাম বঙ্কিম বর্মণ। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে কোচবিহার মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অন্তর্গত মাতৃমায় কর্মরত নিরাপত্তা রক্ষী উপর চরাও হয় রোগীর পরিজনেরা। ওই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে কোচবিহার কোতয়ালি থানার পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ এক রোগীর পরিজনকে আটক করেছে বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
আক্রান্ত নিরাপত্তা রক্ষীর অভিযোগ, আমি সকালে ৮টার সময় কাজে যোগ দেই। আমাদের ভিজিটিং ওয়ার্সে সকাল ১১টা থেকে ১২ টা ও বিকেলে ৫ টা থেকে ৬ টা পর্যন্ত। কিন্তু এক মহিলা ১০টা নাগাদ ভিতরে যাওয়ার জন্য জোর করতে থাকে। ওনাকে বার বার সেখান থেকে সরতে বলা হলেও তিনি সেখানেই দাঁড়িয়ে থাকেন। কিছুক্ষন বাদে ডাক্তার এলে গেট খুলতেই ওই মহিলা জোর পূর্বক ভিতরে ঢুকে চেষ্টা করে। তাকে ভিতরে যেতে না দেওয়ার জন্য কয়েকজন ছেলে গেটের সামনে এসে গালিগালাজ করতে থাকে। তাদের মধ্যে একজন গেটের বাইরে থেকেই আমার হাত ধরে টেনে বাইরে বের করতে নেয়। এরপর আমার বুকের মধ্যে ঘুষি মারে। পরে দেওয়াল গায়ে আমার মাথা ধরে ধাক্কা দেয়। তাতে আমার মাথায় আঘাত লাগে। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন মেডিক্যাল সুপার। চিৎকার চেঁচামেচি শুনে তিনি এসে পুলিশকে ফোন করেন। পরে পুলিশ এসে রোগীর এক পরিজনকে আটক করে থানায় নিয়ে যান।
বঙ্কিমের আরও অভিযোগ, পুলিশ ওই যুবককে নিয়ে যাওয়ার পর বেশ কয়েকজন এসে আমায় হুমকি শুরে বলে আমি যদি পুলিশের কাছ থেকে ওই ছেলেটিকে ছাড়িয়ে না আনি তাহলে নাকি এখান থেকে বাড়ি যেতে পাবনা।
এই বিষয়ে কোচবিহার মেডিক্যাল সুপার ডঃ রাজীব প্রসাদ বলেন,“হাসপাতালের নিরাপত্তা রক্ষীরা তাদের নিদিষ্ট সময়ে কাজ করছিল। কিন্তু একজন মহিলা এসে সময়ের আগে রোগী দেখতে যাওয়ার জন্য জোর করে। তাকে বাঁধা দিলে আমার গেটের কর্মীকে হুমকি ও মারধোর করে। আমি পুলিশকে খবর দিলে পুলিশ এসে একজনকে আটক করে নিয়ে যায়। আমি হাসপাতালের পক্ষ থেকেও থানায় একটি অভিযোগ করেছি। পাশাপাশি তিনি আরও বলেন, কোচবিহার মেডিক্যাল কলেজ ও হাসপাতালের আরও নিরাপত্তা রক্ষীর দরকার আছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষে জানানো হবে।

এছাড়াও চেক করুন

‘স্বচ্ছতা’ জবাবদিহি করে না! মনের ভাবপ্রকাশ টুকু ছবিতেই সম্পূর্ণতা পায়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ দেশের প্রধানমন্ত্রী সমুদ্রসৈকত সাফাই অভিযান করছেন। এমন দৃশ্য ‘হাভাতে’ দেশে …

Leave a Reply

Your email address will not be published.