Breaking News
Home >> Breaking News >> দিনহাটায় তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে বিক্ষোভ ফরওয়ার্ডব্লকের

দিনহাটায় তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে বিক্ষোভ ফরওয়ার্ডব্লকের

মনিরুল হক, কোচবিহার: রাজ্য সরকারের বিরুদ্ধে লাগাতার কর্মসূচি গ্রহণ করে মাঠে নামার সিদ্ধান্ত নিল ফরওয়ার্ড ব্লক। লোকসভা নির্বাচনে তৃণমূলের ফল খারাপ হওয়ার পর থেকেই বাম দলগুলি যেন নতুন করে অক্সিজেন পেয়েছে, তাই দলকে ঘুরে দাঁড়াবার উপায় হিসেবে আন্দোলনের পথ বেছে নিল ফরওয়ার্ড ব্লক।

বুধবার দিনহাটা ২নং ব্লকের সাহেবগঞ্জ এলাকায় ১০০ দিনের কাজের দুর্নীতি, বর্ধিত বিদ্যুৎ মাশুল প্রত্যাহার, সরকারি নিয়ম মেনে চাষিদের থেকে ধান কেনা প্রভৃতি দাবিকে সামনে রেখে বিক্ষোভ আন্দোলন করে ফরওয়ার্ড ব্লক। দাবি গুলি বিবেচনা করার জন্য দিনহাটা ২ নং ব্লকের বিডিওর উদ্দেশ্যে একটি স্মারক পত্র দেন তারা।
দলের নেতা আব্দুর রউফ জানান, “আমরা অবাক হয়ে লক্ষ্য করছি সরকারি সমস্ত কাজে স্থানীয় পঞ্চায়েত এর দুর্নীতি যাদের সাথে প্রশাসনের একাংশ জড়িত। আমরা এর বিরুদ্ধে আন্দোলনে নেমেছি। উন্নয়নের নাম করে গ্রামীন সাধারন মানুষকে বঞ্চিত করে কিছু দুর্নীতিবাজ নিজেদের আখের গোছাচ্ছেন,এর বিরুদ্ধে আমাদের লড়াই। ধান চাষীরা আজ বিপন্ন,রাজ্য সরকার কৃষকদের থেকে ধান কিনবে বলে ঘোষণা করলেও তা কিনছে না। আমাদের দাবি সহায়ক মূল্যে চাষীদের কাছ থেকে সরাসরি ধান কিনবে রাজ্য সরকার।” ধানের দাম না পাওয়ায় দুর্বিষহ যন্ত্রণার মধ্যে পড়েছে গ্রামের চাষিরা বলে অভিযোগ তার।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.