Breaking News
Home >> Breaking News >> বিজেপির কর্পোরেশন দখল অভিযানকে কেন্দ্র করে ধুন্ধুমার হাওড়া পৌরসভা চত্বর

বিজেপির কর্পোরেশন দখল অভিযানকে কেন্দ্র করে ধুন্ধুমার হাওড়া পৌরসভা চত্বর

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: সোমবার বিজেপি’র যুব মোর্চার হাওড়া কর্পোরেশন দখল অভিযান কে কেন্দ্র করে ধুন্ধুমার হাওড়া পৌরসভা চত্বর। আয়ত্তে আনতে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। বিজেপি সমর্থকদের সাথে ধস্তাধস্তি বেঁধে যায়। এরপর পুলিশের পক্ষ থেকে জলকামান চালানো হয়।

হাওড়া শহর বিজেপির যুব মোর্চার অভিযোগ, দীর্ঘদিন ধরে হাওড়া কর্পোরেশন এ কোন নির্বাচিত প্রতিনিধি নেই। প্রত্যেকটি ওয়ার্ডে নিকাশি ব্যবস্থা থেকে রাস্তার বেহাল দশা। চারিধারে জঞ্জালের স্তূপ জমে থাকে। প্রত্যেকটি ওয়ার্ড এর ওয়ার্ড অফিস গুলো এবং বুড়ো অফিস গুলো তৃণমূলের পার্টি অফিসে পরিণত। ভোট না হওয়ার ফলে কোন কাউন্সিলার ও জনপ্রতিনিধিদের বর্তমানে কোন অস্তিত্ব নেই। তা সত্ত্বেও তারা বেআইনি প্রমোটিং এবং বিভিন্ন জায়গা থেকে তোলা তুলে চলেছেন তৃণমূলের কর্মীরা।

এইসব ঘটনাকে কেন্দ্র করে সোমবার এগারোটা নাগাদ ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার পক্ষ থেকে কর্পোরেশন দখলের অভিযান শুরু হয়। এই অভিযান প্রক্রিয়াকে কেন্দ্র করে ধুন্ধুমার বাধে হাওড়া শহরে। বিশাল পুলিশ বাহিনী সঙ্গে শুরু হয়ে বচসা ও ধ্বস্তাধস্তি। জল কামান চালানো হয়। হাওড়া শহর জুড়ে তীব্র যানজট দেখা যায় এবং স্তব্ধ হয়ে যায় কয়েক ঘণ্টার জন্য বাস চলাচল। বিজেপি নেতা কর্মীরা জানান, এটা তো ট্রেলার আগে আরও ঘটনার সম্মুখীন হতে হবে পুরসভাকে।

যদিও মুখ্যমন্ত্রী এর আগে জানিয়েছিলেন, বাকি পুরসভার সঙ্গে হাওড়া পুরসভার নির্বাচন হবে। আর কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম হাওড়ায় জানিয়েছিলেন আপাতত প্রশাসক থাকছে হাওড়া পুরনিগমে। পরে একসাথে ভোট হবে।

এছাড়াও চেক করুন

হাওড়া স্টেশনে নিউ কমপ্লেক্সে আগুন

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: বৃহস্পতিবার বিকালে আগুন লাগলো হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্সে। নিয়ন্ত্রণে আনতে …

Leave a Reply

Your email address will not be published.