Breaking News
Home >> Breaking News >> ধানের চারা বুঁনে বেহাল রাস্তা সারাইয়ের দাবিতে বিক্ষোভ গ্রামবাসীদের

ধানের চারা বুঁনে বেহাল রাস্তা সারাইয়ের দাবিতে বিক্ষোভ গ্রামবাসীদের

মনিরুল হক, কোচবিহারঃ রাস্তা সংস্কারের দাবিতে বেহাল রাস্তায় ধানের চারা বুঁনে বিক্ষোভ দেখাল গ্রামবাসীরা। সোমবার শীতলখুচি ব্লকের পঞ্চানন বর্মার জন্মভিটে খলিসামারী যাবার পথে ওই বেহাল রাস্তায় ক্ষুব্ধ গ্রামবাসীরা ধান বুনে বিক্ষোভ দেখান। জানা গেছে, মাথাভাঙ্গা মহকুমার শীতলখুচি ব্লকের জটামারি থেকে খলিসামারী পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার রাস্তা বেহাল হয়ে পরেছে। গত ১০ বছর আগে এই পথটি নির্মাণ হয়। গত ৬ মাস আগে ফের রাস্তাটি সংস্কার হয়। কিন্তু কাজের মান নিম্ন হওয়ায় সেটা আবার বেহাল হয়ে পরে বলে অভিযোগ গ্রামবাসীদের। অবিলম্বে রাস্তা সংস্কারের দাবি নিয়ে আন্দোলনে সামিল হয় তাঁরা।
এদিন বিক্ষোভকারীদের পক্ষে রাহুল বর্মণ, বিজয় বর্মণ সহ গ্রামবাসীরা বলেন, এই পথে অল্প বৃষ্টিতেই জল জমে কাঁদায় পরিণত হয় রাস্তা। মানুষের চলাচলের অযোগ্য হয়ে পরেছে রাস্তাটি। অভিযোগ, মাত্র ৬ মাস আগে রাস্তার কাজ হয়েছে। অথচ এখনই তা ভেঙে চুড়ে একাকার হয়ে গিয়েছে। ঠিকাদাররা অতি নিম্ন মানের কাজ করেছে বলে অভিযোগ।

এবিষয়ে, শীতলখুচি কেন্দ্রের বিধায়ক হিতেন বর্মণ বলেন, রাস্তাটি বর্ষার আগে ফের সংস্কার করা যায় কিনা তা নিয়ে শীতলখুচি পঞ্চায়েত সমিতির সাথে কথা বলা হবে। এই পথ দিয়েই পঞ্চাননের জন্মভিটেতে প্রবেশ করতে হয়। এর পাশাপাশি এই পথেই নলগ্রাম, সাটিমারি, বড়কইমারী, সোনারচালন, সাবেকছিট এলাকার কয়েক হাজার মানুষ প্রতিদিন ওই রাস্তা দিয়ে যাতায়াত করে।

এছাড়াও চেক করুন

মূল‍্যবান ৫ কেজি কিরাজরি ছত্রাক সহ তিনজন ভূটানের নাগরিক গ্ৰেপ্তার

স্টিং নিউজ সার্ভিস: এস এস বি ৫৩ ব‍্যাটালিয়ানের জওয়ান ও বনদপ্তরের হ‍্যামিলণ্টণ গঞ্জের বনকর্মীরা যৌথ …

Leave a Reply

Your email address will not be published.