Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েতর প্রধানকে হেনস্তার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

কোচবিহারে তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েতর প্রধানকে হেনস্তার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ গ্রাম পঞ্চায়েতের মহিলা প্রধানকে হেনস্তার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি কোচবিহারের ১ নং ব্লকের গুড়িয়াটি ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান বাবলি সরকার। যদিও বিজেপি সব অভিযোগ অস্বীকার করেছে।
জানা গিয়েছে,এদিন বিভিন্ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ তুলে গুড়িয়াটি ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান বাবলি সরকারের কাছে স্মারকলিপি দিতে যায় বিজেপির একটি প্রতিনিধি দল।

সেই সময় প্রধানের কার্যালয়ে তাঁকে হেনস্তা করা হয় বলে অভিযোগ। প্রধান বাবলি সরকার বলেন, ‘স্মারকলিপি দিতে এসে বিজেপির নেতা-কর্মীরা আমাকে হেনস্তা করে পদত্যাগপত্র লিখিয়ে নেয়। ঘটনার জেরে আমি অসুস্থ হয়ে পড়ি।’ যদিও ঘটনার কথা অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব।
বিজেপির জেলা সাধারণ সম্পাদক শৈলেন্দ্র প্রসাদ শাউ বলেন, “দীর্ঘদিন ধরেই ওই গ্রাম পঞ্চায়েত এলাকায় দুর্নীতি চলছে। সেই বিষয়গুলি নিয়েই এদিন আমারা স্মারকলিপি দিতে গিয়েছিলাম। দুর্নীতির কথা স্বীকার করে পদত্যাগ পত্র লিখেছেন গ্রাম পঞ্চায়েত প্রধান নিজেই।” স্বারকলিপি দেওয়াকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয় গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে। কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এছাড়াও চেক করুন

জল বাঁচান, জীবন বাঁচান স্লোগানে পা মেলাল খুদে পড়ুয়ার

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : জল বাঁচান, জীবন বাঁচান স্লোগানে পা মেলাল খুদে পড়ুয়ার। এদিন ঝাড়গ্রাম …

Leave a Reply

Your email address will not be published.