Breaking News
Home >> Breaking News >> চিকিৎসার নামে প্রতারণার শিকার হওয়ার অভিযোগে চিকিৎসকের বাড়িতে ধর্ণায় দম্পতিরা

চিকিৎসার নামে প্রতারণার শিকার হওয়ার অভিযোগে চিকিৎসকের বাড়িতে ধর্ণায় দম্পতিরা

নিজস্ব প্রতিবেদন, নদিয়া: চিকিৎসা করাতে গিয়ে প্রতারণার শিকার হওয়ায় চিকিৎসকের বাড়িতে ধর্নায় বসলেন, প্রতারিত হওয়া একাধিক দম্পতি। ঘটনাটি নবদ্বীপের ১৮ নম্বর ওয়ার্ডের মিত্র পাড়া ঘাট রোড এলাকায়।

এদিকে চিকিৎসকের বাড়ির সামনে ধর্নার খবর পেয়ে ছুটে আসে বিশাল পুলিশবাহিনী। ধর্ণায় বসা প্রতারিত দম্পতিদের অভিযোগ, চিকিৎসক বানী মন্ডল দীর্ঘদিন ধরে তাদের চিকিৎসার নামে প্রতারণা করেছেন। যার জেরে প্রচুর টাকা খোয়াতে হয়েছে তাদের। তারা চিকিৎসকের শাস্তির দাবি তুলে দীর্ঘ সময় ধরে ধর্ণায় বসেন মহিলারা।

এদিন অভিযুক্ত মহিলা চিকিৎসক বানী মন্ডলের বাড়ির সদর দরজার সামনে চিকিৎসার নামে প্রতারিত দম্পতির ধর্ণা শুরু হয় রবিবার দুপুর প্রায় দুটো থেকে যা সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলও ধর্নায় অনড় থাকেন প্রতারিত দম্পতিরা। এদিন প্রতারিত হওয়া দম্পতিদের একটাই দাবি ছিল যে, অভিযুক্ত প্রতারক চিকিৎসকের কঠিন শাস্তি পাশাপাশি চিকিৎসার নামে নেওয়া পুরো টাকাই ফেরত দিতে হবে।

এবিষয়ে চাপড়া থানার বহিরগাছি গ্রামের বাসিন্দা শিখা বৈরাগ্য নামে প্রতারিত হওয়া এক মহিলা জানান, আমার বিয়ে হয়েছে দীর্ঘ ৮ বছর হল। স্বামী দিনমজুরের কাজ করেন। আমাদের বাচ্চা না হওয়ায় ডাক্তার বাণী মন্ডলের কাছে আসি চিকিৎসা করাতে। কিন্তু উনি চিকিৎসার নামে প্রতারণা করেছেন। দীর্ঘ ১১ মাস চিকিৎসা করিয়েও কোনও সুফল পায়নি। চিকিৎসকের শাস্তির দাবি জানাচ্ছি।

ওই মহিলা চিকিৎসক নিজেকে স্ত্রী রোগ বিশেষজ্ঞ বলতেন। নবদ্বীপ থানায় চিকিৎসক বাণী মন্ডলের নামে প্রতারণার অভিযোগ দায়ের করলেও সোমবার সকাল হতেই ফের ওই চিকিৎসকের বাড়ির সামনে পুনরায় ধর্ণায় বসতে দেখা যায় প্রতারিত দম্পতিরা।

যতদিন না পর্যন্ত অভিযুক্ত চিকিৎসক বাণী মন্ডল গ্রেপ্তার না করা হচ্ছে ততদিন পর্যন্ত ধর্ণা চলবে বলে জানায় মহিলারা। অন্যদিকে যার বিরুদ্ধে অভিযোগ সেই চিকিৎসক বাণী মন্ডলের কোনও খোঁজ পাওয়া যায়নি। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে।

এছাড়াও চেক করুন

জল বাঁচান, জীবন বাঁচান স্লোগানে পা মেলাল খুদে পড়ুয়ার

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : জল বাঁচান, জীবন বাঁচান স্লোগানে পা মেলাল খুদে পড়ুয়ার। এদিন ঝাড়গ্রাম …

Leave a Reply

Your email address will not be published.