Breaking News
Home >> Breaking News >> পাত্রসায়েরে তৃণমূল-বিজেপি সংঘর্ষে অাহত ১ জন

পাত্রসায়েরে তৃণমূল-বিজেপি সংঘর্ষে অাহত ১ জন

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ এলাকা দখলকে কেন্দ্র করে ফের রণক্ষেত্রের চেহারা নিল বাঁকুড়ার পাত্রসায়র থানার বেলুট গ্রাম। শনিবার সকাল থেকে তৃণমূল-বিজেপির সংঘর্ষের ঘটনা অব্যাহত। বেলুট বাজারে সুশোভন দত্ত নামে এক বিজেপি সমর্থকের মোবাইল দোকান ভাঙ্গচুরের পাশাপাশি তাকে টাঙ্গি জাতীয় ধারালো অস্ত্রের কোপ মারা হয় বলে অভিযোগ। বেলুট-রসুলপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান তাপস বাড়ির নেতৃত্বে এই ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ। যদিও তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনার দায় অস্বীকার করা হয়েছিল।

এদিন পরবর্ত্তী সময়ে বেলুট বাজারে তাদের পার্টি অফিসে বিজেপি হামলা চালায় বলে তৃণমূলের অভিযোগ। অফিসের মধ্যে থাকা যাবতীয় কাগজপত্র নষ্টের পাশাপাশি অন্যান্য আসবাবপত্র ভাঙ্গচুর ও দেওয়ালে টাঙ্গানো দলীয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিও রেহাই পাইনি। ছবিটিও দেওয়াল থেকে খুলে ছুঁড়ে ফেলা হয়। এই ঘটনার পাশাপাশি অফিসের বাইরে দাঁড় করিয়ে রাখা প্রধান তাপস বাড়ির মোটর বাইক সহ বেশ কয়েকটি মোটরবাইকে ব্যাপক ভাঙ্গচুর করা হয় বলে অভিযোগ।

তৃণমূলের পক্ষ থেকে বোমাবাজি, তাদের পার্টি অফিসে লুঠপাট ও একাধিক মোটর বাইক ভাঙ্গচুরের অভিযোগ করা হয়েছে। তৃণমূল নেতা ও বেলুট-রসুলপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান তাপস বাড়ির দাবী, বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রটি এবার তৃণমূলের হাতছাড়া হলেও এই গ্রাম পঞ্চায়েতে তৃণমূল এগিয়ে রয়েছে। সেই আক্রোশেই বিজেপি এই সব ঘটনা ঘটাচ্ছে।

অন্যদিকে, বিজেপির পক্ষ থেকে তৃণমূলের দাবী সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। দলের পাত্রসায়র মণ্ডল সভাপতি তমাল কান্তি গুঁইয়ের দাবী, থানায় তাদের সমর্থককে মারধোরের ঘটনার অভিযোগ জানিয়ে ফেরার পথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা তাদের লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি শুরু করে। তৃণমূলের পার্টি অফিস ভাঙ্গচুর প্রসঙ্গে এই বিজেপির দাবী, দীর্ঘদিনের অত্যাচার সহ্য করতে না পেরে এলাকার মহিলারাই এই ঘটনা ঘটিয়েছেন। ভাঙ্গচুরের ঘটনার সঙ্গে বিজেপি কোনভাবেই যুক্ত নয় বলে তিনি দাবী করেন।

এই ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বেলুট বাজারের অধিকাংশ দোকানপাট বন্ধ হয়ে গেছে। জরুরী প্রয়োজন ছাড়া মানুষ ঘর থেকে বাইরে বেরোচ্ছেন না। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশ বাহিনী ঐ এলাকায় টহল দিচ্ছে।

এছাড়াও চেক করুন

পূর্ব মেদিনীপুরের কোলাঘাটের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অন্নপ্রাশন ও সুপুষ্টি দিবস পালন

স্টিং নিউজ সার্ভিস, পূর্ব মেদিনীপুরঃ শুক্রবার পূর্ব মেদিনীপুরের কোলাঘাট ব্লকের বৈষ্ণবচক গ্রামপঞ্চায়েতের অন্তর্গত কলাগাছিয়া গ্রামের …

Leave a Reply

Your email address will not be published.