Breaking News
Home >> Breaking News >> চিলকিরহাটে ব্যাপক বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তেজনা

চিলকিরহাটে ব্যাপক বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তেজনা

মনিরুল হক, কোচবিহার: ব্যাপক বোমাবাজির জেরে আতঙ্কের সৃষ্টি হয়েছে কোচবিহার ১ নম্বর ব্লক এলাকার চিলকিরহাট এলাকায়। গতকাল রাতে ওই বোমাবাজি হয়। বিজেপির অভিযোগ, বহিরাগতদের এনে তৃণমূল কংগ্রেস মোটর সাইকেল বাহিনী গতকাল রাত ৮ টা নাগাদ বোমাবাজি করে। মূলত চিলকিরহাট বাজার, মোরঙ্গাবাড়ি এলাকায় ১০ থেকে ১২ টি বোমা ফাটানো হয়। এতে ব্যবসায়ীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়।

খবর পেয়ে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশও সেখানে ছুটে যায়।
বিজেপির কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের পর্যবেক্ষকের দায়িত্বে থাকা শুভাশিস চৌধুরী জানিয়েছেন, চিলকিরহাট গ্রাম পঞ্চায়েতের বেশীর ভাগ প্রতিনিধি বিজেপিতে যোগ দিয়েছেন, সেখানকার একটি ভ্যান-রিক্সা ইউনিয়নের সকলেই যুক্ত হয়েছেন বিজেপিতে।

শুভাশিস বাবু বলেন, “ওই এলাকায় এখন আর কেউ তৃণমূলের সাথে নেই। তাই তাঁরা সংলগ্ন শুকটাবাড়ি এলাকা থেকে লোক এনে মোটর সাইকেল নিয়ে দাপিয়ে বেরিয়ে একের পর এক বোমা ফাটায়। আতঙ্ক তৈরি করার জন্য ওই ঘটনা ঘটানো হয়েছে। আমরা রাজনৈতিক ভাবেই এর জবাব দেব।”
অন্যদিকে তৃণমূল কংগ্রেসের কোচবিহার ১ নম্বর ব্লকের প্রাক্তন সভাপতি খোকন মিয়াঁ বলেন, “বিজেপি ওই এলাকায় সন্ত্রাস করে চলছে। মানুষকে বোমাবাজি করে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখিয়ে তাঁদের দলে যোগদান করাতে বাধ্য করছে। এখন তৃণমূলের মিথ্যা অভিযোগ করা হচ্ছে।”

এছাড়াও চেক করুন

জল বাঁচান, জীবন বাঁচান স্লোগানে পা মেলাল খুদে পড়ুয়ার

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : জল বাঁচান, জীবন বাঁচান স্লোগানে পা মেলাল খুদে পড়ুয়ার। এদিন ঝাড়গ্রাম …

Leave a Reply

Your email address will not be published.