Breaking News
Home >> Breaking News >> রবিবার ভারত-পাকিস্তান ম্যাচের আগে দেশের সমর্থনে নবরূপে উলুবেড়িয়ার আশা ভবনের শারিরীক প্রতিবন্ধী ছাত্রীরা

রবিবার ভারত-পাকিস্তান ম্যাচের আগে দেশের সমর্থনে নবরূপে উলুবেড়িয়ার আশা ভবনের শারিরীক প্রতিবন্ধী ছাত্রীরা

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: রবিবার ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ নিয়ে গোটা দেশের মানুষ উত্তেজনায় ফুটছে। বিভিন্ন ক্লাব ও বিভিন্ন সংস্থা প্রত্যেকে নিজেদের মতো করে দেশের প্রিয় খেলোয়াড়দের সমর্থনে প্রচেষ্টার ত্রুটি রাখছে না। সবার সঙ্গে এগিয়ে এসেছে ওরাও। নিজেদের সাজিয়েছে তেরঙ্গায়। তবে শারীরিক ভাবে পিছিয়ে থাকলেও মানসিক ভাবে অনেক এগিয়ে ওরা।

উলুবেড়িয়া আশা ভবন সেন্টারের ওরা আবাসিক কিশোরী। আর পাঁচটা কিশোরীর মতন নয় আশা ভবন সেন্টারের কিশোরীরা। এরা সকলে মানসিক ও শারীরিক প্রতিবন্ধকতাযুক্ত। কিন্তু তাতে কি দেশের সমর্থনে ওরাও একাত্ম। টিম ইন্ডিয়াকে সমর্থনের জন্যে কেউ হুইলচেয়ার কেউ বা ক্রাচে করেই সমর্থনের জন্যে শনিবার থেকে সেজেছে।

সংস্থার কর্নাধার জনমেরী বারুই বললেন আমার এই বোনেদের এই উদ্যেগেকে আমি সাধুবাদ জানাচ্ছি ওদের এই উদ্দ্যেগের জন্য আমি ওদেরকে খেলা দেখার জন্যে সর্বত্রক্রমে সাহায্যে করবো।

ওরাও ওদের মুখে সাজিয়ে তুলেছে জাতীয় পতাকায়। নিজেদের সাজিয়ে ওরাও একাত্ম হয়ে উঠেছে। বাকিটা রবিবার দেখা মিলবে ইংল্যান্ডের মাঠে দুই দেশের চেনা লড়াইয়ে।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.