Breaking News
Home >> Breaking News >> বিজয় মিছিলের আগেই খড়গপুরে জারি ১৪৪ ধারা

বিজয় মিছিলের আগেই খড়গপুরে জারি ১৪৪ ধারা

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর :- বিজেপির পক্ষ থেকে আজ শনিবার বিকেলে খড়্গপুরে বিজয় মিছিল বের করার প্রস্তুতি শুরু হয়েছে জোরকদমে। পূর্ব নির্ধারিত কর্মসূচি মেনে এদিনের মিছিলে হাজির থাকবেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভার নব নির্বাচিত সাংসদ দিলীপ ঘোষ। এই বিজয় মিছিলকে ঘিরে শুরু হল নতুন বিতর্ক। বিজেপির বিজয় মিছিলের কিছু আগে খড়গপুর শহরে ১৪৪ ধারা জারি করল প্রশাসন।

প্রশাসনের পক্ষ থেকে এই মর্মে প্রত্যেকটি রাজনৈতিক দলের কাছে নোটিশ পাঠানো হয়েছে। সেখানে লেখা হয়েছে আগামী দু’মাদের জন্য এই ১৪৪ ধারা বলবৎ করা হয়েছে। এই কথার অর্থ, এক সঙ্গে কোথাও বেশি সংখ্যক মানুষ জমায়েত করা যাবে না। চলবে না মিটিং মিছিল। তবে সূত্রের খবর, বিজেপি সেই নোটিশকে অগ্রাহ্য করেই মিছিল বের করার জন্য যাবতীয় প্রস্তুতি সেরে নিয়েছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই জানিয়েছিলেন, রাজ্যের আইনশৃঙ্খলার স্বার্থে বিজয় মিছিল করা যাবে না। যদিও বিজেপির দাবি, তাদের উত্থান আটকাতে যা খুশি সিদ্ধান্ত নিচ্ছে সরকার। এভাবে বিজেপিকে রোখা যাবে না। ফলে খড়্গপুরের এই মিছিলকে ঘিরে শেষ পর্যন্ত কি হয়, এখন সেটাই দেখার। পুলিশ এই বিজয় মিছিল বন্ধ করতে গেলে পাল্টা বিজেপিও যে ছেড়ে কথা বলবে না, তা দিলীপ ঘোষের মন্তব্যেই স্পষ্ট।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.