Breaking News
Home >> Breaking News >> বালুরঘাট স্টেডিয়ামে অনুষ্ঠিত হল সিএবি আয়োজিত অনুর্ধ পনেরোর দাত্তু ফাদকার ট্রফির ফাইনাল

বালুরঘাট স্টেডিয়ামে অনুষ্ঠিত হল সিএবি আয়োজিত অনুর্ধ পনেরোর দাত্তু ফাদকার ট্রফির ফাইনাল

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট: আজ বালুরঘাট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল সিএবি আয়োজিত অনুর্ধ ১৫ বৎসর দাত্তু ফাদকার ট্রফির ফাইনাল। ফাইনালে মুখোমুুখি হয়েছিল কলকাতা জেলার নবনালন্দা উচ্চ বিদ্যালয় ও পূর্ব মেদিনীপুর জেলার কোলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়।

টসে জিতে নবনালন্দা ব্যাটিং নিয়ে ৪৪.৪ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ১৩৬ রান তোলে। এর মধ্যে অতিরিক্ত রান হয় ৩৮। বোলিং এ হ্যাপি পানেশর ৯ ওভারে ১ টি মেডেন সহ ১৬ রান দিয়ে ৩ উইকেট তুলে নেয়। জবাবে কোলা ইউনিয়ন প্রথম থেকেই ব্যাটিং বিপর্যয়ের সম্মুখীন হয়। ব্যাটিং এ সেভাবে কেউই রান করতে পারেনি। তাদের ইনিংস ৩১.২ ওভারে ৫৯ রানে শেষ হয়। নবনালন্দার হয়ে ভালো বল করে দেবার্ঘ্য সাহা। ৫.২ ওভারে ৩টি মেডেন সহ ৪ রান দিয়ে ৩ উইকেট তুলে নেয়। এছাড়া রমিজ রাজা ৬ ওভার বল করে ১টি মেডেন সহ ১২ রান দিয়ে ৩ উইকেট নেয়।

দাত্তু ফাদকার ট্রফিতে এর আগে সম্ভবত মেদিনীপুরের কোনো বিদ্যালয় ফাইনাল অবধি আসতে পারেনি। সেদিক থেকে দেখলে কোলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের রানার্স হওয়া মেদিনীপুরের ক্রিকেটকে আরো এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। আর শতবর্ষের প্রাক্কালে কোলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এই কৃতিত্ব যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব ভট্টাচার্য।

দলের সাফল্যে খুশি প্রশিক্ষক কৌশিক ভৌমিক ও শিক্ষক সুজন বেরা। টানা এক সপ্তাহ ধরে বিদ্যালয় টিমের সাথে তাঁরা ছিলেন। টানা তিনটি ম্যাচ খেলে একদিনের বিরতিতে ছেলেরা এই সাফল্য পেয়েছে। তিনি বলেন জিতলে আরো ভালো লাগতো। তবে ছোট ছেলেদের কাছে এটাও একটা মাইলস্টোন।

শেষে পুরস্কার বিতরণী সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলার সম্পাদক মাননীয় গৌতম গোস্বামী। তাঁর উপস্থিতিতে দুই বিদ্যালয়ের হাতে জেলার তরফে বিজয়ী ও বিজিত ট্রফি তুলে দেওয়া হয়।

এছাড়াও চেক করুন

মাদারিহাটে জাতীয় সড়কের উপর পথ দুর্ঘটনায় আহত চালক

স্টিং নিউজ সার্ভিস: পথ দুর্ঘটনা আহত চালক। ঘটনাটি ঘটেছে গতকাল গভীর রাতে মাদারিহাটে ৩১ নং …

Leave a Reply

Your email address will not be published.