Breaking News
Home >> Breaking News >> মাথাভাঙ্গায় এক গৃহবধূর অ্যাকাউন্ট থেকে ৫৫ হাজার টাকা উধাও, চাঞ্চল্য

মাথাভাঙ্গায় এক গৃহবধূর অ্যাকাউন্ট থেকে ৫৫ হাজার টাকা উধাও, চাঞ্চল্য

মনিরুল হক, কোচবিহারঃ এক গৃহবধূর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৫৫ হাজার টাকা উধাও ঘটনায় চাঞ্চল্য। ওই গৃহবধূ নাম পূর্ণিমা বর্মন। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা শহরের ৭ নং ওয়ার্ড এলাকায়। ওই ঘটনার পর ওই গৃহবধু মাথাভাঙ্গা থানায় অভিযোগ দায়ের করে। ওই অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
ওই গৃহবধুর অভিযোগ, কয়েকদিন আগে ব্যাংকের কর্মচারী পরিচয় দিয়ে ফোন আসে পূর্ণিমা ও তাঁর স্বামীর কাছে। পরে তাঁদের মোবাইলে আসা একটি ম্যাসেজের ওটিপি নম্বর চায় ওই ব্যক্তি।

ব্যাংকের কর্মচারী ভেবেই পূর্ণিমা বর্মন তাঁর মোবাইলে আসা ওটিপি নম্বর দিয়ে দেয় এবং কিছু সময়ের মধ্যেই তাঁদের অ্যাকাউন্ট থেকে কয়েকবারে প্রায় ৫৫ টাকা উধাও হয়ে যায়। পরে ওই নম্বরে ফোন করা হলে তাঁরা টাকা ফেরৎ দেওয়ার কথা বললেও গৃহবধূ টাকা ফেরৎ না পাওয়ায় মাথাভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ করেন ওই গৃহবধূ।

ওই গৃহবধূ বলেন, কয়েকদিন আগে আমাকে ব্যাংকের পরিচয় দিয়ে আমার মোবাইলে আসা ওটিপি নম্বর চায় এক ব্যক্তি। সেই নম্বর দেওয়া হলে আমাদের অ্যাকাউন্ট থেকে প্রায় ৫৫ টাকা কেটে নেয় তাঁরা। পরে ওই নম্বরে কল করা হলে তাঁরা টাকা ফেরৎ দেওয়ার কথা বললেও টাকা ফেরৎ না পাওয়ায় পুলিশে লিখিত অভিযোগ জানিয়েছি।
মাথাভাঙ্গা থানার পুলিশ জানায়, ওই গৃহবধূ থানায় অভিযোগ দায়ের করেছেন। তার অভিযোগ পাওয়া মাত্র আমরা সাইবার ক্রাইমের সহযোগিতা নিয়ে বিষয়টি ক্ষতিয়ে দেখছি। উনি যেন উনার টাকা ফেরত পান সেই চেষ্টায় করবো।
তবে এই ঘটনায় বিষয় নিয়ে ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করা হলেও এখনও পর্যন্ত ওই ব্যাঙ্কের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

ফাঁসিদেওয়ার মুণি চা বাগানে গণ বিবাহ অনুষ্ঠানে হাজির পর্যটনমন্ত্রী গৌতম দেব

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের মুণি চা বাগানে শ্রীহরি …

Leave a Reply

Your email address will not be published.