Breaking News
Home >> Breaking News >> সিতাইয়ের তৃণমূল বিধায়কের বাড়িতে হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

সিতাইয়ের তৃণমূল বিধায়কের বাড়িতে হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ সিতাই বিধানসভার তৃণমূল বিধায়কের কার্যত ফাঁকা বাড়িতে হামলা চালাল একদল দুষ্কৃতি। আজ সন্ধ্যায় সিতাইয়ের বাড়িতে ওই হামলার ঘটনা ঘটেছে। অভিযোগ, ওই বাড়িতে বিজেপি আশ্রিত দুস্কৃতিরা হামলা চালায়। যদিও ওই বাড়িতে সেই সময় কেউ ছিলেন না বলে জানা গেছে।
সিতাই বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস বিধায়ক জগদীশ চন্দ্র বসুনিয়া অভিযোগ করে বলেন, লোকসভা নির্বাচনের তৃণমূল কংগ্রেসের পরাজয়ের পর থেকে আমি ও আমার স্ত্রী সঙ্গিতা রায় বসুনিয়া এলাকা ছাড়া। ওই বাড়িটি আমরা ফেলে চলে এসেছি সেখানে। ফলে ওই বাড়ি কার্যত ফাঁকাই পড়ে ছিল। তার মধ্যেই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা রাতে ওই ফাঁকা বাড়িতে হামলার চালিয়ে পুরো বাড়ি তজনজ করে দেয় বলে অভিযোগ।
যদিও ওই অভিযোগের কথা অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতা প্রশান্ত বর্মণ বলেন, একটা হামলার কথা শুনেছি। কিন্তু ওই হামলার সাথে বিজেপির কোন সম্পর্কের নেই।
প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী পরেশ অধিকারী ৫৪ হাজারের বেশি ভোটে পরাজিত হয় বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিকের কাছে। তারপর থেকে কোচবিহার জেলায় বিভিন্ন এলাকায় প্রায় প্রতিদিন সংঘর্ষ ঘটে চলেছে। সিতাইয়ের বিভিন্ন এলাকায় মারামারি বা হিংসাত্মক ঘটনা ঘটে। এমনকি ওই ঘটনার পর সিতাই এলাকার তৃণমূল পার্টি অফিস দখল করে নেয় বিজেপি। যদিও পরে সেই পার্টি অফিস তৃণমূল উদ্ধার করে। ঠিক তাঁর পরেই বিজেপির এক কর্মী সমর্থকের ধারাল অস্ত্র দিয়ে কোপ দেওয়ার অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে।

তারপর আজ তৃনমূলের রাজ্য প্রতিনিধি দল আসার কথা শুনে গোসাঁনিমারি এলাকায় বিজেপির কয়েক হাজার কর্মী সমর্থক জমায়েত হয়। কিন্তু প্রতিনিধি দলটি পেটলা থেকে ঘুরে যাওয়ায় সেই সময় বড় ধরনের ঘটনা না ঘটলেও সন্ধ্যায় সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশ বসুনিয়ার ফাঁকা বাড়িতে বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা হামলা করে বলে অভিযোগ।

এছাড়াও চেক করুন

রোজভ্যালি কাণ্ডে ইডির নজরে এবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

স্টিং নিউজ সার্ভিসঃ রোজভ্যালি কাণ্ডে ইডির নজরে এবার অভিনেত্রী। গত সপ্তাহে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ …

Leave a Reply

Your email address will not be published.