Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

কোচবিহারে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, কোচবিহারঃ শীতলকুচিতে গুলিবিদ্ধ এক তৃণমূল কর্মী। গুলিবিদ্ধ ওই তৃণমূল কর্মীর নাম মিরাজ মিয়াঁ। ঘটনাটি ঘটেছে শীতলকুচির নলঙ্গি বাজার এলাকায়। এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, মিরাজ মিঞা নামে এক ব্যবসায়ী তথা তৃণমূল কর্মী শীতলকুচির নলঙ্গি বাজার নিজের দোকানেই শুয়েছিলেন। অভিযোগ, সেই সময় এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত খগেন বর্মন ও অজয় বাইকে এসে মিরাজকে লক্ষ্য করে গুলি চালায়। ওই তৃণমূল কর্মীর হাতে গুলি লাগে।

মিরাজের চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এলে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এলাকা থেকে পালায় বলে অভিযোগ। পরে গুলিবিদ্ধ অবস্থায় মিরাজকে প্রথমে একটি স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় মিরাজকে।

গুলিবিদ্ধ ওই তৃণমূল কর্মী মিরাজ মিঞাঁ বলেন, লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস পরাজিত হওয়ার পর শিতলখুচি এলাকায় তৃণমূল কর্মীরা ঘর ছাড়া। তৃণমূল করার অপরাধে গুলি করে মেরে ফেলার জন্য খগেন বর্মণ ও অজয় নামে দুইজন বিজেপি কর্মী বাইকে করে এসে আমার উপর হামলা চালানো হয়েছে বলে দাবি করেছেন তিনি।
যদিও ওই অভিযোগ অস্বীকার করে স্থানীয় নেতৃত্বের দাবি, ওই ঘটনার সাথে বিজেপির কোন সম্পর্ক নেই। তাঁদের ব্যবসা নিয়ে হয়তো কোন ঝামেলা হয়েছে তা নিয়ে গণ্ডগোল হয়। তৃণমূল উদ্দেশ্য প্রণীত ভাবে সব সময় বিজেপিকে কালিমা লিপ্ত করার চেষ্টা করে চলেছে। ইতিমধ্যে ওই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

এছাড়াও চেক করুন

ফাঁসিদেওয়ার মুণি চা বাগানে গণ বিবাহ অনুষ্ঠানে হাজির পর্যটনমন্ত্রী গৌতম দেব

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শুক্রবার শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের মুণি চা বাগানে শ্রীহরি …

Leave a Reply

Your email address will not be published.