Breaking News
Home >> Breaking News >> তারকেশ্বরের তালপুর ও চাঁপাডাঙা পঞ্চায়েতের বেশিরভাগ তৃণমূল সদস্যের বিজেপিতে যোগদান

তারকেশ্বরের তালপুর ও চাঁপাডাঙা পঞ্চায়েতের বেশিরভাগ তৃণমূল সদস্যের বিজেপিতে যোগদান

সুমন কারতি, তারকেশ্বর: হুগলিতে 2 টি গ্রাম পঞ্চায়েত BJP-র দখলে এল । গতকাল BJP রাজ্য দপ্তরে সাংবাদিক বৈঠক করে মুকুল রায় বলেন, আরামবাগের তারকেশ্বর বিধানসভা কেন্দ্রের তালপুর ও চাঁপাডাঙা পঞ্চায়েতের বেশিরভাগ তৃণমূল সদস্যই দলে যোগদান করেছেন ।

হুগলি জেলার 2টি গ্রাম পঞ্চায়েত এবার BJP-র দখলে এল । তারকেশ্বরের তালপুর ও চাঁপাডাঙা গ্রাম পঞ্চায়েতের বেশিরভাগ তৃণমূল সদস্য BJP-তে যোগ দেওয়ায় হাত বদল হল গ্রাম পঞ্চায়েতের ।

গতকাল BJP-র রাজ্য দপ্তরে সাংবাদিক বৈঠক করে মুকুল রায় বলেন, তালপুর ও চাঁপাডাঙা গ্রাম পঞ্চায়েতের বেশিরভাগ সদস্যই তাঁদের দলে যোগদান করেছেন । দলে যোগদানের সময় উপস্থিত ছিলেন তপন রায় । তিনি এবারের লোকসভা নির্বাচনে আরামবাগ লোকসভা কেন্দ্রে BJP প্রার্থী ছিলেন ।
মুকুল রায় সাংবাদিক বৈঠকে বলেন, “তপন রায়কে জোড়াসাঁকো থানার পুলিশ আটকে রাখে । আমাদের অনেক চেষ্টার পর তাঁকে থানা থেকে ছাড়ে পুলিশ । কলেজ স্ট্রিটে মুখ্যমন্ত্রীর মিছিলের জন্যই কি তাঁকে আটকে রাখা হল ?”
সূত্রে জানা গেছে, কলেজ স্ট্রিটের একটি দোকানে খেতে দেখা যায় তপন রায়কে । সেইসময় একটি পুলিশ ভ্যান এসে তপন রায় সহ BJP-র মোট 5 জনকে তুলে নিয়ে যায় । পরে 5 জনকেই জোড়াসাঁকো থানার পুলিশ ছেড়ে দেয় । তবে পুলিশের তরফে এই নিয়ে এখনও কিছু বলা হয়নি ।

এছাড়াও চেক করুন

জল বাঁচান, জীবন বাঁচান স্লোগানে পা মেলাল খুদে পড়ুয়ার

নিজস্ব সংবাদদাতা, ঝাড়গ্রাম : জল বাঁচান, জীবন বাঁচান স্লোগানে পা মেলাল খুদে পড়ুয়ার। এদিন ঝাড়গ্রাম …

Leave a Reply

Your email address will not be published.