Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় বাইক ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে, মৃত্যু ১ আহত ২

শিলিগুড়ির ফাঁসিদেওয়ায় বাইক ও ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে, মৃত্যু ১ আহত ২

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ বৃহস্পতিবার শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের গোয়ালটুলি মোড় এলাকায় বালি বোঝাই ডাম্পার ও বাইকের সংঘর্ষ মৃত্যু হয় এক ব্যক্তির। এবং এই ঘটনায় আহত হন আরও দুজন। মৃত ব্যক্তির নাম মানিক রায় (২৬)। আহত দুজনের নাম স্বপন রায়(২০) ও সহদেব রায়। তারা তিনজনই ফাঁসিদেওয়ার রাবভিটা এলাকার বাসিন্দা। জানা গিয়েছে যে এদিন ওই তিনজন বাইকে করে চটহাট থেকে বাড়ি ফিরছিল। ঠিক সেই সভয় উল্টো দিক থেকে বালি বোঝাই ডাম্পারটি আসছিল। এবং গোয়ালটুলি মোড় এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়।

এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। এবং আহত হন দু’জন। এরপর স্থানীয়রা তরীঘরী আহতদেরকে উদ্ধার করে ফাঁসিদেওয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। এরপর তাদের অবস্থার অবনতি হলে স্থানান্তরিত করা হয় উওরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ফাঁসিদেওয়া থানার পুলিশ। এবং পুলিশ গিয়ে মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। যদিও এই ঘটনার পর থেকেই ঘাতক ডাম্পারের চালক ঘটনাস্থল থেকে চম্পট দেয়। তবে পুলিশ গাড়ি দুটিকে আটক করে থানায় নিয়ে যায়।

অপরদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে যে ওই বাইক আরোহী তিনজনের মাথায় হেলমেট ছিল না। তবে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ফাঁসিদেওয়া থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

হিংস্র প্রাণী না থাকায় সার্কাসে দর্শক বিমুখ, গ্রামীণ মেলায় উপচে পড়ছে ভিড়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ডিসেম্বর মাস আসলেই গ্রাম বাংলায় সার্কাসের তাঁবু বসতো। বাঘ-সিংহ, বিদেশি …

Leave a Reply

Your email address will not be published.