Breaking News
Home >> Breaking News >> উত্তরপ্রদেশে শিশু কন্যার উপর শারীরিক নির্যাতনের প্রতিবাদে কোচবিহারে পথে নামলো পড়ুয়ারা

উত্তরপ্রদেশে শিশু কন্যার উপর শারীরিক নির্যাতনের প্রতিবাদে কোচবিহারে পথে নামলো পড়ুয়ারা

নিজস্ব প্রতিনিধি, কোচবিহারঃ আলিগড়ের শিশু নির্যাতনের ঘটনার প্রতিবাদে বুধবার কোচবিহার গুঞ্জবাড়ি এলাকায় বিক্ষোভ মিছিল করে ইউনিভার্সসিটি বিটি এন্ড ইভিং কলেজর ছাত্র ছাত্রীরা। এই জঘন্য ঘটনার নিন্দা করে দোষী দের ফাসির দাবি জানায় তারা।
সম্প্রতি উত্তরপ্রদেশের আলিগড়ে বছর তিনেকের এক শিশুকন্যা কে শারীরিক নির্যাতন করা হয়। যোগীর রাজ্যে গত ৩০ মে এই ঘটনায় প্রতিবাদের ঝড় ওঠে গোটা দেশে। ব্যবসায়ীক শত্রুতার কারনেই এই ধরনের নির্মম ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রথমিক অনুমান। ঘটনার তদন্তে সিট গঠন করেছে উত্তরপ্রদেশের পুলিশ। ঘটনার সাথে যুক্ত থাকার অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ।
জানা গিয়েছে অভিযুক্তরা শিশুটিকে শারীরিক নির্জাতন করে আস্তাকুঁড়ে ফেলে দেয়। তিন দিন পরে শিশুটির পচাগলা দেহ উদ্ধার করা হয়। এই নির্মম ঘটনার পরিপেক্ষিতে আলিগড় বার অ্যাসোসিয়েশন অভিযুক্তদের কারও হয়ে মামলা লড়বে না বলে জানিয়েছে।

পুলিশের হাতে ধৃত ঐ দুই অভিযুক্তের ফাসির দাবি জানিয়ে প্রতিবাদ আন্দোলনে সামিল হয় কোচবিহারের ইউনিভার্সসিটি বিটি এন্ড ইভিং কলেজর ছাত্র ছাত্রীরা। একই সাথে শিশুটির স্মৃতির উদ্দ্যেশে এক মিনিট নীরবতা পালন করে তারা।

এছাড়াও চেক করুন

মূল‍্যবান ৫ কেজি কিরাজরি ছত্রাক সহ তিনজন ভূটানের নাগরিক গ্ৰেপ্তার

স্টিং নিউজ সার্ভিস: এস এস বি ৫৩ ব‍্যাটালিয়ানের জওয়ান ও বনদপ্তরের হ‍্যামিলণ্টণ গঞ্জের বনকর্মীরা যৌথ …

Leave a Reply

Your email address will not be published.