Breaking News
Home >> Breaking News >> নদিয়ার চাপড়ায় মসজিদ থেকে নামাজ পড়ে ফেরার পথে খুন বৃদ্ধ

নদিয়ার চাপড়ায় মসজিদ থেকে নামাজ পড়ে ফেরার পথে খুন বৃদ্ধ

সমীর রুদ্র, স্টিং নিউজ, চাপড়া: লোহার রডের আঘাতে খুন হলো এক বৃদ্ধ । ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়া থানার আলফা গ্রামে । মৃত ব্যক্তির নাম রমজান সেখ (৬৯) ।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত রমজান সেখ পেশায় কৃষক । রমজানের সাথে ঐ গ্রামের বাসিন্দা জালাল হালসানার বেশ কিছু দিন যাবৎ বিবাদ চলছিল । জালাল হালসানার সাথে তার স্ত্রীর পারিবারিক অশান্তির নিষ্পত্তি করার চেষ্টা করছিল রমজান । সেই কারণেই দুজনের মধ্যে বিবাদ বাধে । মনে রাগ পুষে রেখেছিল জালাল ।

মঙ্গলবার ভোরে স্থানীয় মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি ফিরছিল রমজান । মসজিদের পাশেই বাড়ি জালালের । আশেপাশে লোকজন না থাকার সুযোগে সেই সময় জালাল লোহার রড দিয়ে রমজানের মাথায় আঘাত করে । রমজানের চিৎকার শুনে ছুটে আসেন আশেপাশের লোকজন । সে সময় পালিয়ে যায় জালাল। স্থানীয় বাসিন্দারা আহত রমজান কে প্রথমে চাপড়া গ্রামীণ হাসপাতালে ও সেখান থেকে শক্তি নগর জেলা হাসপাতালে নিয়ে যায় । সেখানে ডাক্তার বাবু তাকে মৃত বলে ঘোষণা করেন ।

মৃতের পরিবারের পক্ষ থেকে চাপড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত জালাল হালসানাকে গ্রেফতারের জন্য খোঁজ চালাচ্ছে পুলিশ । এই ঘটনার জেরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া ।

এছাড়াও চেক করুন

বিনপুরের শুকজোড় গ্রামের রাস্তা বেহাল দশা, উদাসীন প্রশাসন

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ভোটে আসে ভোট যায়, বয়ে যায় হাজারো প্রতিশ্রুতির বন্যা। কিন্তু ভোট …

Leave a Reply

Your email address will not be published.