Breaking News
Home >> Breaking News >> শিলিগুড়িতে কোটি টাকার সেগুন কাঠ সহ গ্রেফতার পাঁচ পাচারকারী

শিলিগুড়িতে কোটি টাকার সেগুন কাঠ সহ গ্রেফতার পাঁচ পাচারকারী

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ ফের একবার বড়সড় সাফল্য পেল বনবিভাগের উত্তরবঙ্গের স্পেশাল টাস্কফোর্স। গোপন সূত্রের খবরের ভিত্তিতে শিলিগুড়ি ফুলবাড়ি সংলগ্ন এলাকায় অভিযান চালায় বৈকুণ্ঠপুর বন বিভাগের উত্তরবঙ্গ স্পেশাল টাস্ক ফোর্সের প্রধান সঞ্জয় দত্তের নেতৃত্বে।

এরপর ফুলবাড়ি এলাকায় পাঁচটি গাড়ি আটক করা হয়। যার মধ্যে তিনটি ট্রাক ও দুটি ছোট গাড়ি। এবং সেই সব গাড়িগুলিকে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় কোটি টাকার সেগুন কাঠ। এই ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের নাম জাহানুর ইসলাম,শাহানুর সরকার, নুরুদ্দিন আলী।

এরা অসম। সিনদেরপাল সিং ও মঙ্গত সিং পাঞ্জাবের বাসিন্দা। বনদপ্তর সূত্রে জানা গিয়েছে যে উদ্ধার হওয়া কাঠগুলো বার্মা থেকে কলকাতা তথা দক্ষিণবঙ্গে পাচারের উদ্দেশ্য নিয়ে যাওয়া হচ্ছিল। এবং আনুমানিক বাজারমূল্য প্রায় দুই কোটি টাকারও বেশি। তবে এই ঘটনার সঙ্গে অনেক বড় মাস্টারমাইন্ড রয়েছে। তাদের মধ্যে একজন জাহানুর ইসলাম। সে হিউম্যান রাইটসের ধুবুরি জেলার সভাপতি।

তার কাছ থেকে একটি আই কার্ড পাওয়া গিয়েছে। সে শিলিগুড়িতে বসেই এই সব কিছু পরিচালিত করতো। এছাড়াও আরও অনেকেই জড়িত রয়েছে। তবে বিষয়টি তদন্ত সাপেক্ষ এবং খুব শিগগিরই তাদের নাম সামনে আসবে। ধৃতদের আদালতে তোলা হবে।

এছাড়াও চেক করুন

বিনপুরের শুকজোড় গ্রামের রাস্তা বেহাল দশা, উদাসীন প্রশাসন

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ভোটে আসে ভোট যায়, বয়ে যায় হাজারো প্রতিশ্রুতির বন্যা। কিন্তু ভোট …

Leave a Reply

Your email address will not be published.