Breaking News
Home >> Breaking News >> মানসিক ভারসাম্যহীন পুত্রের হাতে মায়ের মৃত্যু

মানসিক ভারসাম্যহীন পুত্রের হাতে মায়ের মৃত্যু

নবেন্দু ভট্টাচার্য, স্টিং নিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশীপাড়া, নদিয়াঃ শাবলের আঘাতে মা কে হত্যা করার অভিযোগ উঠলো তারই ছোট ছেলের বিরুদ্ধে। মৃতের নাম বিনাপানি সরকার (৫২)। ঘটনাটি ঘটেছে বর্ধমান জেলার পূর্বস্থলী থানার ঝাউডাহা গ্রামের দত্ত পাড়ায়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ছোট ছেলে রোহিত সরকার মানসিক ভারসাম্যহীন। রবিবার সকালে বৃদ্ধা বিনাপানি দেবি ও তাঁর ছোট ছেলে রোহিত দুইজনেই বাড়িতে ছিলেন। আর বড় ছেলে মানিক সরকার ও বড় বৌমা ছিলেন শশুর বাড়ি। ছোট ছেলে ও মায়ের মধ্যে সাংসারিক কিছু বিষয় নিয়ে বচসা বাঁধলে হঠাৎ করে ছোট ছেলে মায়ের মাথায় শাবলের আঘাত করে। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থ্যায় মাটিতে লুটিয়ে পরে মা বিনাপানি দেবি।

বিষয়টি স্থানীয়দের নজরে আসতেই বড় ছেলে মানিক সরকারকে ফোনে বিষয়টি জানান। পরে সকলে মিলে তারা নদিয়ার বেথুয়াডহরী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন। সেখানেই চিকিতসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

মৃতের বড় ছেলে মানিক সরকার এই বিষয়ে বলেন, ‘আমি শশুর বাড়ি ছিলাম। পাড়ার লোকে খবর দিতেই ছুটে আসি বাড়ি। এসে দেখি এই অবস্থ্যা। স্থানীয়দের কথায় শুনি আমার মাথাখারাপ ছোট ভাই রোহিত সরকার, মাকে মেরেছে। তবে কি কারণে তা এখোনো জানিনা। হসপিটালে আনতেই মাকে মৃত বলেন চিকিৎসক।’

এই বিষয়ে নাকাশিপাড়া পুলিশ সূত্রে জানা যায়, দেহটি ময়নাতদন্তের জন্য কৃষ্ণনগরে পাঠানো হয়েছে।

এছাড়াও চেক করুন

বিনপুরের শুকজোড় গ্রামের রাস্তা বেহাল দশা, উদাসীন প্রশাসন

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ভোটে আসে ভোট যায়, বয়ে যায় হাজারো প্রতিশ্রুতির বন্যা। কিন্তু ভোট …

Leave a Reply

Your email address will not be published.