Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে তৃণমূল পঞ্চায়েত সদস্য সহ ৯ কর্মীর বাড়ি ভাঙচুর বিজেপির বিরুদ্ধে

কোচবিহারে তৃণমূল পঞ্চায়েত সদস্য সহ ৯ কর্মীর বাড়ি ভাঙচুর বিজেপির বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহার: তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য সহ ৯ জন কর্মী সমর্থকের বাড়িতে ভাঙচুরের অভিযোগ উঠেছে। আজ সকালে কোচবিহার কোতোয়ালি থানার ডাউয়াগুড়ি গ্রাম পঞ্চায়েত এলাকার আমবাড়ি ভজনপুর এলাকায় ওই ঘটনা ঘটেছে। ফলে গোটা এলাকাজুড়ে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
তৃণমূল কংগ্রেসের কোচবিহার ১ নম্বর ব্লক সভাপতি খোকন মিয়াঁ অভিযোগ করে জানান, গতকাল রাত থেকেই বিজেপির দুষ্কৃতিরা ওই এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। গতকাল রাতেও বেশ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়েছে। বোমা বাজি হয়েছে। তাঁদের ডাউয়াগুড়ি গ্রাম পঞ্চায়েত সদস্য সানিউল্লা মিয়াঁর বাড়ি সহ ৯ টি বাড়ি ভাঙচুর করা হয়েছে, বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা তাঁদের দলের পঞ্চায়েত সদস্য ও কর্মীদের বাড়িতে ভাঙচুর করেছে। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।
অন্যদিকে বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, বিষয়টি পুরপুরি তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দল। নিজেরাই ভাঙচুর করে বিজেপির উপড়ে দায় চাপাতে চাইছে। বিজেপি সন্ত্রাসের রাজনীতি করে না।

এছাড়াও চেক করুন

লোকসভা সংসদীয় কমিটির তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কমিটিতে নিশীথ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক লোকসভা সংসদীয় কমিটির তথ্যরপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published.