Breaking News
Home >> Breaking News >> দিনহাটা তৃণমূল ও বিজেপির সংঘর্ষে আহত ২, আটক বেশ কয়েকজন

দিনহাটা তৃণমূল ও বিজেপির সংঘর্ষে আহত ২, আটক বেশ কয়েকজন

মনিরুল হক, কোচবিহার: ফের তৃণমূল ও বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল দিনহাটা। ওই ঘটনায় আহত হয় ২ তৃণমূল কর্মী। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নং ব্লকের পুটিমারি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কোয়ালিদহ এলাকায়। ওই ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দিনহাটা থানার পুলিশ। ওই ঘটনায় পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে বলে জানা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, আক্রান্ত ওই দুই ব্যক্তির নাম প্রকাশ নন্দী ও মেহেবর রহমান। তাদের বাড়ি কোয়ালিদহ গ্রামে। জানা গেছে, গতকাল গভীর রাতে তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে বচসা শুরু হয়। ওই ঘটনার থেকে তা সংঘর্ষে রূপ নেয়। ওই ঘটনার জেরে বেশ কয়েকজন আহত হয়। তাদের মধ্যে প্রকাশ নন্দী ও মেহেবর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাদের দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় তাঁরা তৃণমূল কর্মী বলে পরিচিত। তাদের মধ্যে প্রশান্ত নন্দী নামে ওই তৃণমূল কর্মী দিনহাটা ১ নং ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি মফিজুল হকের গাড়ির চালক বলে জানা গিয়েছে। সংঘর্ষের ঘটনায় একটি মোটর বাইক ভাঙচুর হয় বলে অভিযোগ।

ওই ঘটনায় পুলিশ ইতিমধ্যেই বেশ কয়েকজনকে আটক করেছে।
এবিষয়ে পুটিমারি ১ নং অঞ্চল কার্যকরী সভাপতি তোফাজ্জল হোসেন বলেন, এদিন রাতে কোয়ালিদহ এলাকায় কিছু বিজেপির লোকজন তৃণমূলের বেশ কয়েকজন কর্মীকে ডেকে এনে মারধর করে। তাঁরা বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিজেপি ভোটে জয়ী হওয়ার পর বিভিন্ন এলাকায় সন্ত্রাস ও তৃণমূল কর্মীকে মারধোর করছে। আমরা গোটা বিষয়টি পুলিশকে জানিয়েছি। পুলিশ তদন্ত করে দেখে প্রকৃত দোষীদের চিহ্নিত করে গ্রেপ্তার করুক এটা আবেদন।
যদিও তৃণমূলের তোলা অভিযোগ অস্বীকার করে বিজেপির স্থানীয় নেতৃত্বে জানান, পুটিমারি এলাকায় তৃণমূলের লোকজন অশান্তি সৃষ্টি করে চলেছে। যেখানেই মারামারি হচ্ছে বা ঝামেলা হচ্ছে সেখানেই তাঁরা বিজেপির উপর দোষ চাপাচ্ছে বলে অভিযোগ করেন।

এছাড়াও চেক করুন

লোকসভা সংসদীয় কমিটির তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কমিটিতে নিশীথ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক লোকসভা সংসদীয় কমিটির তথ্যরপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published.