Breaking News
Home >> Breaking News >> পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়িকে চাকু

পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়িকে চাকু

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ পাওয়না টাকা চাওয়াই চাকু দিয়ে এক ব্যবসায়িকে মারধোর করার অভিযোগ উঠল এক ব্যাক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে মোথাবাড়ি থানার কাশিম বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে।

গুরুতর জখম আবস্থায় ওই ব্যবসায়ি বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন। ঘটনায় মোথাবাড়ি থানায় অভিযোগ জানালে তদন্তে নামে পুলিশ। তবে ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

পরিবার ও পুলিশ সুত্রে জানা গিয়েছে, জখম ব্যবসায়ির নাম মাহেদুল শেখ(৩৮)। বাড়ি মোথাবাড়ি থানার রথবাড়ি পঞ্চায়েতের বালুয়াচড়া লক্ষীপুর গ্রামে। বাড়িতে তার আখ মিল রয়েছে। এলাকার কৃষকেরা তার মিল থেকে আখের রস বার করে নিয়ে যায়।

পাশ্ববর্তী গ্রাম সাদিপুর বরকট্টাবাদের বাসিন্দা পালানু শেখ গত প্রায় তিন বছর আগে মাহেদুলের আখ মিল থেকে রস বার করে নিয়ে যায়। সেই টাকা এখনো শোধ দেয়নি। প্রায় ত্রিশ হাজার টাকা পায় মাহেদুল। বৃহস্পতিবার রাতে কাশিমবাজারে দোকানে চা খাচ্ছিল পালানু শেখ। সেই সময় টাকা চায় মাহেদুল। দুই জনের মধ্যে বিবাদ বেধে যায়।

সেই সময় পালানু সঙ্গে থাকা চাকু বার করে এলোপাথারি আঘাত করে মাহেদুলকে। বুকে ও কোমরে একাধিক আঘাত লাগে। তাকে বাঁচাতে গিয়ে জখম হয় এক স্থানীয়। প্রচুর মানুষ জমায়েত হলে অভিযুক্ত পালিয়ে যায়। স্থানীয়রা জখম মাহেদুলকে উদ্ধার করে বাঙ্গীটোলা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার আবস্থার আবনতি হতে থাকলে চিকিৎসকেরা তাকে মালদা মেডিকেলে পাঠায়। মোথাবাড়ি থানায় অভিযোগ জানালে তদন্তে নামে পুলিশ।

এছাড়াও চেক করুন

লোকসভা সংসদীয় কমিটির তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কমিটিতে নিশীথ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক লোকসভা সংসদীয় কমিটির তথ্যরপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published.