Breaking News
Home >> Breaking News >> জঙ্গী সংগঠন আইএসএর হুমকির পরই জোরদার করা হয়েছে বালুরঘাট স্টেশনের নিরাপত্তা ব‍্যবস্থা

জঙ্গী সংগঠন আইএসএর হুমকির পরই জোরদার করা হয়েছে বালুরঘাট স্টেশনের নিরাপত্তা ব‍্যবস্থা

শিবশংকর চ্যাটার্জ্জী, দক্ষিণ দিনাজপুর: দুই দিন আগে মহেন্দ্র সিং ধোনি সহ কিছু সেলিব্রিটিকে জঙ্গী সংগঠন আইএসএর তরফে হুমকি দেওয়া হয়েছে। গতকাল শালিমার থেকে মহারাষ্ট্রের কুরলা গামী একটি ট্রেনে মহারাষ্ট্রের কুরলায় মিলেছে বিস্ফোরক।

এই সব কারনে দেশ জুড়ে তৈরী হয়েছে আতঙ্কের পরিবেশ। তাই দেশ জুড়ে নিরাপত্তা যাতে বিঘ্নিত না হয় সেই কারনে সতর্ক আছে প্রশাসন। রাজ্যে নিরাপত্তা কঠোর করা হয়েছে।ভারত বাংলাদেশ সীমান্ত লাগোয়া জেলা দক্ষিণ দিনাজপুরের জেলা পুলিশও সজাগ রয়েছে নিরাপত্তার বিষয়ে। আজ সকালে চোখে পড়লো জেলা পুলিশের তরফে বালুরঘাট রেল স্টেশন সহ বিভিন্ন এলাকায় চেকিং চলছে পুরোদমে।

যদিও এই চেকিংএ তেমন কিছুই উদ্ধার করতে পারেনি জেলা পুলিশ।। এই বিষয়ে জেলা পুলিশের সাথে যোগাযোগ করলে তারা জানান এটি একটি রুটিন চেকআপ। এ ধরনের রুটিন চেকিং আমরা মাঝে মধ্যেই করে থাকি। তাতে আমরা কিছু আপত্তিকর জিনিসও উদ্ধার করে থাকি।যদিও আজ কোন আপত্তি কিছুই আজ উদ্ধার হয়নি।তারা আরও বলেন এই চেকাআপের সাথে মহারাষ্ট্রে বিস্ফোরক উদ্ধার হওয়ার ঘটনার কোন যোগ নেই।

এছাড়াও চেক করুন

লোকসভা সংসদীয় কমিটির তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কমিটিতে নিশীথ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক লোকসভা সংসদীয় কমিটির তথ্যরপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published.