Breaking News
Home >> Breaking News >> একাধিক দাবির ভিত্তিতে দিনহাটা মহকুমা শাসকের কাছে ডেপুটেশন দিল এআইডিএসও

একাধিক দাবির ভিত্তিতে দিনহাটা মহকুমা শাসকের কাছে ডেপুটেশন দিল এআইডিএসও

মনিরুল হক, কোচবিহারঃ দিনহাটার প্রতিটি ব্লকেই একটি করে কলেজ স্থাপন, দিনহাটার বেশকিছু স্কুল সরকার নির্ধারিত ফি থেকে বেশি টাকা অর্থ দাবি করছে তা বন্ধ করতে ব্যবস্থা গ্রহণসহ তিন দফা দাবিতে দিনহাটা মহকুমা শাসকের কাছে ডেপুটেশন দিল এআইডিএসও। বৃহস্পতিবার সংগঠনের তরফ থেকে এই ডেপুটেশন দেওয়া হয়।
এদিনের এই ডেপুটেশন দেওয়ার সময় এআইডিএসও নেতা সমির বর্মন বলেন, দিনহাটায় একটি মাত্র কলেজ। প্রতিবছর দিনহাটার বিভিন্ন স্কুল থেকে যে পরিমাণে ছাত্র-ছাত্রী হায়ার সেকেন্ডারি পাস করে সেই পরিমাণে আসন দিনহাটা কলেজে নেই।

ফলে প্রতিবছর ছাত্র-ছাত্রীদের সমস্যার মধ্যে পড়তে হচ্ছে। এমনকি দিনহাটা কলেজে সঠিকভাবে ক্লাস হচ্ছে না। যার খেসারত দিতে হচ্ছে সাধারণ ছাত্র ছাত্রীদের। তাইতো দিনহাটায় তিনটি ব্লক এ ৩টি কলেজ স্থাপন জরুরী। তিনি বলেন স্কুলগুলিতে উচ্চ মাধ্যমিকে ভর্তি চলছে। মহকুমার কোন কোন স্কুল ছাত্র-ছাত্রীদের কাছ থেকে বেশি অর্থ দাবি করছেন। এটা চলতে পারে না।
এদিন এই ডেপুটেশন দেওয়ার সময় মহকুমা শাসকের সঙ্গে সংগঠনের নেতৃবৃন্দের সমস্যা গুলি নিয়ে আলোচনা হয়। সমস্যা গুলি নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন বলে সংগঠনের তরফ থেকে জানানো হয়েছে। এদিনের এই ডেপুটেশন দেওয়ার আগে একটি মিছিল দিনহাটা শহর পরিক্রমা করে।

এছাড়াও চেক করুন

শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়ায় ইলেকট্রিক শক খেয়ে মৃত্যু ব্যক্তির, শোকের ছায়া এলাকায়

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের চটহাট গ্রাম পঞ্চায়েতের …

Leave a Reply

Your email address will not be published.