Breaking News
Home >> Breaking News >> ব্যবসার জন্য লোন নিয়ে পরিশোধ না করায়, বাড়ির দখল নিল ব্যাঙ্ক

ব্যবসার জন্য লোন নিয়ে পরিশোধ না করায়, বাড়ির দখল নিল ব্যাঙ্ক

শিবশংকর চ্যাটার্জ্জী, দক্ষিন দিনাজপুর: ব্যবসা করার জন্য লোন নিয়ে তা পরিশোধ না করায় ঋণ গ্রাহিতার বাড়ির দখল নিল ব্যাঙ্ক। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসনিক আধিকারিক ও বিশাল পুলিশ বাহিনী নিয়ে গিয়ে বাড়ি দখলের পাশাপাশি সব কিছু সিল করে দেওয়া হয়। বালুরঘাট থানার খাদিমপুর শিবাজী কলোনি সংলগ্ন এলাকার ঘটনা।

জানা গেছে, খাদিমপুর শিবাজী কলোনি এলাকার বাসিন্দা প্রদীপ কুমার দত্ত । পেশায় তিনি ঠিকাদারি ব্যবসা করেন । ২০১১সালে ব্যবসা করার জন্য বালুরঘাটের একটি রাষ্ট্রায়াত্ত ব্যাঙ্ক থেকে ১২ লাখ টাকা ঋণ নেন। ঋণ নেওয়ার পর প্রথম কয়েকবার সুদের টাকা ব্যাঙ্কে জমাও করেন। অভিযোগ, তারপর থেকেই সুদের টাকা জমা না দেওয়ায় প্রদীপ কুমার দত্ত একাধিকবার নোটিশ পাঠায় ব্যাঙ্ক। দীর্ঘ দিন টাকা না দেওয়ায় ব্যঙ্ক তাকে দেখা করার নির্দেশও দেয়।

বারবার ব্যাঙ্কের পক্ষ থেকে নোটিশ পাঠানো হলেও কোন টাকায় জমা দেয়নি। বর্তমানে ঋণ নেওয়া টাকা ও তার সুদ যোগ করলে ১৩ লাখের বেশি টাকা প্রদীপ বাবুর কাছ থেকে পাবে ব্যাঙ্ক। অবশেষে টাকা না দেওয়ায় এদিন দুপুরে জেলা পুলিশ ও প্রশাসনকে নিয়ে ব্যাঙ্ক কর্তৃপক্ষ প্রদীপ কুমার দত্ত র বাড়ির দখল নেন। বাড়ির সব কিছু সিল করে দেওয়া হয়। এমনকি সিল ও দখল নেওয়ার পুরো বিষয়টি ভিডিয়োগ্রাফি করে রাখেন ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

এই বিষয়ে ঋণ গ্রহীতা প্রদীপ কুমার দত্ত বলেন যে তাকে ব্যাঙ্ক কোনো নোটিশ পাঠাইনি ,নোটিশ না পাঠায় হটাৎ তার বাড়িতে ব্যাঙ্ক কর্তৃপক্ষ ও পুলিশ এসে কব্জা করে রাখেন,যেহেতু এই বিষয়ে ব্যাঙ্ক কর্তৃপক্ষ এ কে গুপ্তা জানিয়েছেন বাড়ির সবকিছু ভিডিওগ্রাফি কোরে রাখা আছে তিনি ব্যাংকের নামে মিথ্যে কথা বলছে ।

এছাড়াও চেক করুন

লোকসভা সংসদীয় কমিটির তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কমিটিতে নিশীথ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক লোকসভা সংসদীয় কমিটির তথ্যরপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published.