Breaking News
Home >> Breaking News >> পথ দুর্ঘটনা ঘিরে ধুন্ধুমার বেলদা, রাস্তা অবরোধ, মোতায়েন বিশাল পুলিশবহিনী

পথ দুর্ঘটনা ঘিরে ধুন্ধুমার বেলদা, রাস্তা অবরোধ, মোতায়েন বিশাল পুলিশবহিনী

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর :-পথ দূর্ঘটনা কে ঘিরে প্রায় দুই ঘন্টার ও বেশি সময় ধরে অবরোধ উত্তেজিত জনতার।ঘটনা পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার দেউলি গ্রামে ।ঘটনার সূএপাত বেলদা থেকে কেশিয়াড়ি গামী ৫ নং রাজ্য সড়কের উপর এক পথ আরোহী কে ধাক্কা মারে এক বালি বোঝাই ডাম্পার।গুরুতর অবস্থায় মঙ্গল দিং(৩৫) নামে এক ব্যক্তি ভর্তি বেলদা গ্রামীণ হাসপাতালে।

প্রথমে বেলদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।তারপরই ঘটনাস্থলে আবরোধ শুরু করে উত্তেজিত জনতা।বেঞ্চ ফেলে গাড়ি আটকে অবরোধ দেখাতে থাকে গ্রামবাসীরা।বেলদা থানার পুলিশ ঘটনাস্থলে এলে তাদের ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা।তাদের দাবি এই একই জায়গায় কোন সিভিক কিংবা পুলিশ মোতায়েন না থাকায় এবং রাস্তার সম্প্রসারণের সময় কোন হাম্প না রাখায় দ্রুত গতিতে চলতে থাকে বালি বোঝাই গাড়ি।

ফলে গত সপ্তাহে মোট তিনজন পথ দূর্ঘটনায় আহত হয়।এলাকায় পুলিশের ভুমিকা নিয়েও উঠেছে প্রশ্ন।প্রায় ঘন্টা দুয়েক চলে পথ অবরোধ।পুলিশকে ঘিরে বিক্ষোভ ক্রমে পরিস্থিতি উত্তপ্ত হতে থাকে। ঘটনার স্থল থেকে বতর্মান বেলদার এসডিপিওর বাংল থেকে ডিল ছোঁড়া দূরে ।তাই খবর পেয়ে ঘটনা স্থলে আসেন তিনি।

তার নির্দেশে এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ। এলাকায় রুট মার্চ করেন এসডিপিও ও বেলদা থানার বিশাল পুলিশ বাহিনী।পরে প্রতিশ্রুতি মত অবরোধ উঠে যায়।

এছাড়াও চেক করুন

লোকসভা সংসদীয় কমিটির তথ্যপ্রযুক্তি মন্ত্রকের কমিটিতে নিশীথ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহারঃ কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামানিক লোকসভা সংসদীয় কমিটির তথ্যরপ্রযুক্তি …

Leave a Reply

Your email address will not be published.