Breaking News
Home >> Breaking News >> ভোটের ফলাফল প্রকাশের পরই উত্তপ্ত হয়ে উঠল বীরভূম

ভোটের ফলাফল প্রকাশের পরই উত্তপ্ত হয়ে উঠল বীরভূম

দিব্যেন্দু গোস্বামী, বীরভূম:- ভোটের ফলাফল প্রকাশের পর উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের তারাপীঠের পাইক পাড়া গ্রাম। বিজেপি ও তৃণমূল সমর্থকদের স্লোগানকে কেন্দ্র করে উত্তেজনার সূত্রপাত। দুই দলের সমর্থকদের লড়াইয়ে আহত দুই পক্ষের প্রায় ১০ জন সমর্থক। ঘটনার পর এলাকায় শান্তি বজায় রাখতে মোতায়েন করা হয় কেন্দ্রীয় বাহিনী।
ঘটনার সূত্রপাত শুক্রবার সন্ধ্যায় ।

প্রসঙ্গত উল্লেখ্য ওই এলাকায় বীরভূমের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শতাব্দি রায়ের বিজয় উৎসব পালন করছিল গ্রামের বেশকিছু তৃণমূল কংগ্রেসের কর্মী এবং সর্মথকরা ।সেই সময়ই পাল্টা বিজেপির কর্মী-সমর্থকেরা জয় শ্রীরাম স্লোগান দিতে থাকে। এর ফলে দুই পক্ষের মধ্যে প্রথমে হাতাহাতি এবং পরে একে অপরের উপর আক্রমণের ঘটনা ঘটে ।বাস রড নিয়ে আক্রমণ করে একে অপরের ওপর ।

শুধু এখানেই নয় এর পরে দুই পক্ষের মধ্যে চলে ইট বৃষ্টি । ইট বৃষ্টির কবলে পড়ে আহত হয় দুই পক্ষেরই ১০ জন কর্মী ।তাদের মধ্যে একজনকে ভর্তি করা হয়েছে রামপুরহাট হাসপাতালে।

ঘটনার খবর পেয়ে তারাপীঠ থানার পুলিশ ঘটনাস্থলে আসে। এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য কেন্দ্র বাহিনী কেউ ডাকা হয় ।গ্রামে উত্তেজনা থাকায় এখনো সেখানে কেন্দ্র বাহিনী টহল দিচ্ছে।

এছাড়াও চেক করুন

যুবকের রহস্য মৃত্যু অশোকনগরে

স্টিং নিউজ সার্ভিসঃ মৃতের নাম কৃষ্ণ দাস(৪২) পেশায় পালিশ মিস্ত্রি। হাবড়া থানার ইতিনা কলোনির বাসিন্দা। …

Leave a Reply

Your email address will not be published.