Breaking News
Home >> Breaking News >> হিলি গ্রামীণ হাসপাতালে রক্তদান শিবির

হিলি গ্রামীণ হাসপাতালে রক্তদান শিবির

শিবশংকর চ্যাটার্জ্জী, দক্ষিন দিনাজপুর: হিলি গ্রামীণ হাসপাতালের উদ্যোগে শনিবার হিলি হাসপাতাল চত্তরেই অনুষ্ঠিত হল রক্তদান শিবির। লোকসভা নির্বাচনের পরবর্তী সময়ে জেলায় রক্তসংকটের এই মুহূর্তে, রক্তদান শিবির নিঃসন্দেহে খুবই কার্যকরী উদ্যোগ। এই শিবিরের বিশেষ দিক হল হিলি ব্লকের মহিলা স্বাস্থ্যকর্মীগণ রক্তদানে বিশেষভাবে এগিয়ে আসে।

আশাকর্মীদের মধ্যে ছ’জন জীবনের প্রথমবার রক্তদান করলেন। এই শিবিরে ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সঞ্জয় সুব্বা, হিলি পঞ্চায়েত সমিতির সভাপতি শুভংকর মাহাতো, হিলি গ্রামীণ হাসপাতালের বিএমওএইচ মাননীয় রুদ্রান্শু মজুমদার, বঙ্গরত্ন অমূল্য রতন বিশ্বাস, উজ্জীবন সোসাইটির সম্পাদক সূরজ দাশ, সহ আরো বিশিষ্ট জনেরা ।

মোট আঠাশ জন ব্যক্তি রক্তদান করলেন আজকের শিবিরে । ডক্টর কৌশিক দাশগুপ্ত , ডক্টর সমীর দেব, সূরজ দাশ, অর্পিতা চৌধুরী, অনিতা দাস, সুনীল মোহন্ত, শ্যামল ঠাকুর, স্বপন টুডু, জগন্নাথ বর্মণ সহ অনেকই রক্তদান করেন আজকের শিবিরে । হিলি গ্রামীণ হাসপাতালের বি এম ও এইচ মাননীয় রুদ্রান্শু মজুমদার বলেন, রক্তদান মানে জীবন দান, এই মহৎ উদ্যোগ হিলি গ্রামীণ হাসপাতালের পক্ষ থেকে প্রথম নেওয়া হলো । এই ব্লকের সকল স্বাস্থ্যকর্মীদের মধ্যে রক্তদান শিবির বিপুল সাড়া ফেলেছে ।

এছাড়াও চেক করুন

দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ” দিদিকে বলো ” কর্মসুচীর সমাপ্তি ঘোষনা করলেন মন্ত্রী শ্যামল সাঁতরা

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃমন্ত্রী শ্যামল সাঁতরা মানেই একেবারে সাধারন মানুষের সাথে মিশে যাওয়া। …

Leave a Reply

Your email address will not be published.