Breaking News
Home >> Breaking News >> দেওয়ানহাটে সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

দেওয়ানহাটে সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

মনিরুল হক, কোচবিহারঃ বিজেপির পতাকা হাতে নিয়ে শ্লোগান দিয়ে একদল দুষ্কৃতি এক সাংবাদিকের বাড়িতে চরাও হয়ে ভাঙচুর চালাল। আজ কোচবিহার ১ নম্বর ব্লকের জিরানপুর এলাকায় ওই ঘটনা ঘটেছে। ওই সাংবাদিকের নাম তুষার কান্তি দেব। তিনি একটি দৈনিক সংবাদপত্রের দেওয়ানহাট এলাকার প্রতিনিধি।
জানা গিয়েছে, জিরানপুরের ওই বাড়িতে সাংবাদিক তাঁর মায়ের সাথে ছিলেন, ওই সময় তাঁর বাড়িতে বিজেপির পতাকা হাতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করা হয়। তিনি রাজনীতির সাথে যুক্ত নন বলে জানিয়ে ভাঙচুর না করার আবেদন জানাতে গেলে তাঁকে মারার জন্য ধাওয়া করা হয়। তখন প্রানে বাঁচাতে দৌড়ে পালিয়ে অন্য একটি বাড়িতে আশ্রয় নেন তিনি।
ওই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই সাংবাদিক মহলে তীব্র অসন্তোষের সৃষ্টি হয়েছে। এদিন কোচবিহারে বিজেপি কার্যালয়ে অন্য একটি বিষয়ে সাংবাদিক সম্মেলন করা হয়। ওই ঘটনার তাৎক্ষনিক ভাবে প্রতিবাদ সাংবাদিকরা বিজেপির পক্ষ থেকে টিফিন না নিয়েই বেড়িয়ে আসেন।
এদিকে ওই ঘটনার পর বিজেপির সদ্য বিজয়ী কোচবিহার লোকসভা কেন্দ্রের প্রার্থী নিশীথ প্রামাণিক সাংবাদিকদের সাথে থাকা একটি হোয়াটস অ্যাপ গ্রুপে লিখে জানান, তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা বিজেপির পতাকা হাতে নিয়ে ও শ্লোগান দিয়ে সাংবাদিক তুষার দেবের বাড়িতে হামলা চালায়। প্রশাসন এধরনের ঘটনার বিরুদ্ধে কড়া হাতে ব্যবস্থা নিক। বিজেপি এধরনের ঘটনাকে কোন ভাবেই সমর্থন করে না।

এছাড়াও চেক করুন

যুবকের রহস্য মৃত্যু অশোকনগরে

স্টিং নিউজ সার্ভিসঃ মৃতের নাম কৃষ্ণ দাস(৪২) পেশায় পালিশ মিস্ত্রি। হাবড়া থানার ইতিনা কলোনির বাসিন্দা। …

Leave a Reply

Your email address will not be published.