Breaking News
Home >> Breaking News >> লক্ষাধিক ভোটে জিতে হাওড়ায় বিজেপিকে ঠেকালেন প্রসূন

লক্ষাধিক ভোটে জিতে হাওড়ায় বিজেপিকে ঠেকালেন প্রসূন

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: গত মার্চ মাসে তারাপীঠের পাঁচ জন পুরোহিত এনে ৬০ কেজি চন্দন কাঠ, আট কেজি ঘি জ্বেলে মহাযজ্ঞ করেছিলেন। তার আগে কালীঘাট থেকে নাম ঘোষণা হতে হাওড়ায় ব্যান্ড তাসা বাজিয়ে সঙ্গে আবীর মেখে, মালা পড়ে কয়েকশো সমর্থকদের সঙ্গে মিছিলে পা মিলিয়েছিলেন। এতকিছুর পরেও তিনি হারছেন এমনটা এক্সিট পোলে বলা হয়েছিল। হাওড়া সদর কেন্দ্রে জিতলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়।

তিনি জিততে জানেন। ফুটবল জীবনে বহু ম্যাচ নিজস্ব ছকে জিতিয়েছেন। রাজনৈতিক জীবনে একবার উপনির্বাচন ও পরে ১৪ সালে লোকসভা নির্বাচনে বিপুলসংখ্যক ভোটে জিতে সাংসদ হয়েছেন। কিন্তু ১৯-এর লোকসভা নির্বাচন অনেক ঘটনার সম্মুখীন হতে হয়। ভোটের দিন বালটিকুরি এলাকার একটি স্কুলের বুথে প্রসূন বন্দ্যোপাধ্যায় ও তাঁর আপ্তসহায়ক ইন্দ্রনীল চট্টোপাধ্যায়কে মারধর করে কেন্দ্রীয় বাহিনী। সেই ঘটনায় দাসনগর থানায় অভিযোগ দায়ের করেছিলেন। এ দিন জয়ের পর আবীর মেখে যথেষ্ট প্রতিভ লাগছিল প্রসূন কে।

তিনি জানান, এই জয় তাদের জন্য যারা রাস্তায় পোস্টার মেরেছে, ফ্লেক্স টাংিয়েছে, আমার জন্য কাজ করেছে। সারা ভারতবর্ষ এর বিরুদ্ধে লড়াই করছে মমতা বন্দ্যোপাধ্যায় সেই সময় বাম রামে চলে এসেছে ভোট দিতে। আমাকে হারাবার চেষ্টা করেছে তখন আমাকে জিতিয়ে সম্মান দিয়েছে আমি গর্ব অনুভব করি। এবার নিয়ে আমি তিনবার জিতলাম। হাওড়াবাসীর প্রতি সারাজীবন কৃতজ্ঞতা থাকবে। আমাকে প্রচন্ডভাবে সাহায্য করেছে অরূপ (জেলা সভাপতি অরূপ রায়) এছাড়া বিধায়ক, কাউন্সিলর সবাই।

প্রসূন নিকটবর্ত্তী প্রতিদ্বন্দ্বী বিজেপির রন্তিদেব সেনগুপ্ত কে ১লক্ষ চারশো তিয়াত্তর ভোটে পরাস্ত করেছেন। বিজেপি প্রার্থী রন্তিদেব বাবু এ দিন বেলা থেকেই নিজের জয়ের বিষয় আশাবাদী ছিলেন। হাডাহাড্ডি লড়াই এর পর শেষ হাসি হাসেন প্রসূন। যদিও এই হারকে হার বলতে চাননি রন্তিদেব সেনগুপ্ত। তিনি বলেন, বহু তৃণমূল কর্মীর ভোট পেয়েছেন। কর্মীদের পাশে ছিলাম থাকব।

এছাড়াও চেক করুন

কালীগঞ্জে আলিয়া মাদ্রাসা ভোটে জয়ী তৃণমূল

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ কালীগঞ্জের জানকিনগর আলিয়া মাদ্রাসার নির্বাচনে নির্বাচনে রবিবার ব্যাপক ভোটে জয়লাভ করে …

Leave a Reply

Your email address will not be published.