Breaking News
Home >> Breaking News >> ভোটের গণনার পরই বীরভূমের বিভিন্ন জায়গায় ঘটতে পারে অশান্তি আশঙ্কা বিজেপির দুধ কুমার মন্ডলের

ভোটের গণনার পরই বীরভূমের বিভিন্ন জায়গায় ঘটতে পারে অশান্তি আশঙ্কা বিজেপির দুধ কুমার মন্ডলের

দিব্যেন্দু গোস্বামী, বীরভূম:- লোকসভা ভোটের গণনার পর পরই বীরভূমের নানা প্রান্তে ঘটতে পারে বিজেপি কর্মীদের ওপর আক্রমণ। এমনই মত পোষণ করেছেন বীরভূম কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধ কুমার মন্ডল ।আজ তিনি একটি সাংবাদিক বৈঠকে জানান গ্রামের মানুষ সঠিক ভাবে তারা ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে ।কিন্তু কোন কোন গ্রাম আছে যে গ্রামে বিজেপি বেশি ভোট পেয়েছে সেখানে সন্ত্রাস ছড়াতে পারে শাসক দল ।

এই নিয়ে তিনি প্রশাসনের দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন ।পরবর্তীকালে প্রশাসন যদি ব্যবস্থা গ্রহণ না করে তাহলে নিজেদেরকে প্রতিরোধ গড়ে তুলতে হবে ।তিনি এও জানিয়েছেন এখনো পর্যন্ত বীরভূম জেলায় অনেক গ্রাম অঞ্চল রয়েছে যেখানে তাদের কর্মীরা শাসকদলের অত্যাচারের আতঙ্কে ভুগছে ।।এবং তারা আস্তে আস্তে গ্রাম ছাড়তে শুরু করেছে ।যে সমস্ত বিজেপি কর্মীরা গ্রাম ছেড়েছে তারা কোথায় থাকবে এই নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন ।সঙ্গে সঙ্গে তিনি বলেছেন যে গ্রাম ছাড়া বিজেপি কর্মী এবং সমর্থক রা যদি চায় তাহলে তার সম্পূর্ণরূপে থাকার ব্যবস্থা করবে বীরভূম বিজেপি কমিটি।

ভোট গণনার পর পরই হিংসার ঘটনা ঘটতে পারে এমন ই আশঙ্কা প্রকাশ করেছে বিজেপির বীরভূম জেলার কেন্দ্রের প্রার্থী দুধ কুমার মন্ডল যদিও তিনি জানিয়েছেন প্রশাসন এর উপরে তাদের সম্পূর্ণ বিশ্বাস রয়েছে। তাই কোন কিছু অঘটন ঘটলে প্রশাসনকে দায়ী করা হবে।

এছাড়াও চেক করুন

কচুয়া ধামে বড় দুর্ঘটনা, আহত প্রায় ৩৩, বেশ কয়েক জনের মৃত্যুর আশঙ্কা

স্টিং নিউজ সার্ভিস: কচুয়া ধামের পাঁচিল ভেঙ্গে বিপত্তি পদপৃষ্ট বেশ কয়েকজন তাদের মধ্যে কয়েকজনের অবস্থা …

Leave a Reply

Your email address will not be published.