Breaking News
Home >> Breaking News >> বিরল প্রজাতির মাকড়শা উদ্ধারে কোচবিহারে ফের ট্যারেন্টুলা আতঙ্ক

বিরল প্রজাতির মাকড়শা উদ্ধারে কোচবিহারে ফের ট্যারেন্টুলা আতঙ্ক

মনিরুল হক, কোচবিহারঃ ফের ট্যারেন্টুলা আতঙ্ক ছড়াল কোচবিহারে। শহরের আইটিআই মোড়ের সামনে ডিএম বাংলোর রাস্তার থেকে ট্যালেনটুলার আকৃতির একটি বিশাল মাকড়সা উদ্ধার হয়। এর পরেই ওই এলাকায় ভয়ের বাতাবরণ সৃষ্টি হয়। ট্যালেনটুলার আকৃতির ওই মাকড়সা টিকে পড়ে স্থানীয় কয়েক জন যুবকের চেষ্টায় একটি বয়মে ভরতে সফল হয়।

বছর খানেক আগে কোচবিহার শহরের বিভিন্ন এলাকা থেকে কিন্তু বিরল প্রজাতির লোমযুক্ত মাকড়সা উদ্ধারকে কেন্দ্র করে ট্যারেন্টুলা আতঙ্ক ছড়িয়ে পড়েছিল। সেই সময় কোচবিহার শহরের পাটাকুঁড়ার এলাকায় একটি প্রাযথমিক স্কুলে জঙ্গল পরিষ্কার করতে গিয়ে পড়ুয়াদের নজরে আসে ওই লোম যুক্ত মাকড়শা। শহরের ২০ নাম্বার ওয়ার্ডয়ের একটি বহুতল থেকেও লোমযুক্ত মাকড়শা উদ্ধার হলে ট্যালেনটুলা আতঙ্ক ছড়িয়ে পড়ে।
একই রকম ভাবে এদিন ওই মাকড়শা দেখে ট্যারেন্টুলা আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন প্রাতঃ ভ্রমনে বেরিয়ে জেলা শাসকের বাংলোর রাস্তায় কয়েকজন যুবকের নজরে আসে ট্যারেন্টুলা আকৃতির ওই মাকড়শা।

তাঁদের মধ্যে সম্রাট বিশ্বাস, প্রকাশ সিংহ ও পিন্টু ঘোষরা জানান, একজনের বাড়ি থেকে গিয়ে বয়ম এনে মাকরশাটিকে বয়ামে ভরা হয়েছে। মাকড়সাটিকে দেখে স্থানীয়দের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

এছাড়াও চেক করুন

ডেঙ্গুর উপসর্গ নিয়ে বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন ১০ জন

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ করেসপনডেন্ট, মালদাঃ ডেঙ্গুর উপসর্গ নিয়ে বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন প্রায় ১০ …

Leave a Reply

Your email address will not be published.