Breaking News
Home >> Breaking News >> দার্জিলিং জেলায় মাধ্যমিকে সম্ভাব্য প্রথম ঊর্যস্বী পাল

দার্জিলিং জেলায় মাধ্যমিকে সম্ভাব্য প্রথম ঊর্যস্বী পাল

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ পরীক্ষার ৮৮ দিনের মাথায় প্রকাশিত হলো ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মাধ্যমিকের ফল। মঙ্গলবার মাধ্যমিক শিক্ষা পর্ষদে সাংবাদিক সম্মেলনে আনুষ্ঠানিক ভাবে মাধ্যমিকের ফল প্রকাশ করেন পর্ষদ সভাপতি। তবে মাত্র এক নম্বরের জন্য প্রথম দশজনের মেধা তালিকায় নাম করতে পারল না ঊর্যষী পাল। তার মোট নম্বর ৬৮০। সে শিলিগুড়ি গার্লস হাইস্কুলের ছাত্রী।

যদিও এক নাম্বারের জন্য কিছু হলেও আক্ষেপ ঊর্যষীর। এই বিষয়ে ঊর্যষী বলে যে শুধু মাত্র এক নাম্বারের জন্য প্রথম দশজনের মেধা তালিকায় আসতে পারলাম না। তার কারন ইংরেজিতে দুটো বানান ভুল হয়েছিল। সম্ভবত ওই দু’টো বানানের জন্যই এক নম্বর কম পেয়েছি। তবে আশা করেছিলাম ভাল ফল করবো। প্রথমে আমি আমার বন্ধুদের থেকে শুনতে পেয়েছি আমার রেজাল্টের খবর। আমি ইতিমধ্যেই বিজ্ঞান নিয়ে পড়তে শুরু করে দিয়েছি। যদিও নির্দিষ্ট সময় বেঁধে হিসেব করে কখনও সে পড়াশুনা করতাম না।

তবে পাঠ্যবই সবসময় খুঁটিয়ে খুঁটিয়ে পরার চেষ্টা করতাম। এবং প্রতিটি বিষয়ের জন্য একজন করে শিক্ষক ছিল। এর পাশাপাশি বাবা মা শিক্ষক। তারা আমাকে সবসময় সহযোগিতা করত। এবং স্কুলের শিক্ষিকাদের দেকেও সবসময় সহযোগিতা পেয়েছি। পড়াশুনার পাশাপাশি নাচ,গান ও আঁকতে প্রচণ্ড ভালোবাসি। অপরদিকে ঊর্যষীর বাবা ও মা বলেন যে আমরা আশাবাদী ছিলাম মেয়ে ভাল ফল করবে। তবে এক নম্বরের জন্য আক্ষেপ হচ্ছে। যদিও ফলে খুবই খুশি আমরা। অন্যদিকে খুশি শিলিগুড়ি গার্লস হাইস্কুলের শিক্ষকা থেকে ঊর্যষীর সহপাঠীরাও।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.